অপরাধরংপুরসারাবাংলা

বিছানায় নারীর গলাকাটা লাশ, ঘরজামাই স্বামী পলাতক

জনপদ ডেস্ক: কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নে নিজ ঘর থেকে শাহেরা বেগম (৩৫) নামে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় নিহতের ছে‌লে শামীম ঘরের দরজার তালা ভেঙে তার মা‌য়ের গলা কাটা লাশ দেখ‌তে পান।

ঘটনার পর থেকে নিহতের স্বামী মোখ‌লেছুর রহমান পলাতক রয়েছেন। তা‌কে গ্রেফতারে পু‌লি‌শি তৎপরতা চলছে বলে জানিয়েছেন সদর থানার ওসি খান মো. শাহরিয়ার।

শাহেরা বেগম উপজেলার বেলগাছা ইউনিয়নের পলাশবাড়ী পশ্চিম পাড়া গ্রামের মৃত আব্দুস ছাত্তারের মেয়ে। তার স্বামী মোখলেছুর রহমান একই উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের ডোমপাড়া গ্রামের বাসিন্দা। মোখলেছুর রহমান তার শ্বশুরবা‌ড়ি‌তে ঘর জামাই থাকতেন। এই দম্পতির দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

নিহতের পরিবার জানায়, সন্ধ্যার পর নিহতের ছেলে শামীম কাজ শেষে বাড়িতে ফিরে তার মা‌য়ের ঘর তালাবদ্ধ দেখতে পায়। মা‌কে খুঁজে না পেয়ে দরজার তালা ভেঙে বিছানায় ওপর তার মা‌য়ের গলাকাটা লাশ দেখ‌তে পান। তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে পুলিশে খবর দিলে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহতের মা ফা‌তেমা বেগমের দাবি, শাহেরা বেগম ও মোখলেছুর রহমানের মধ্যে দাম্পত্য ক‌ল‌হ চলছিল। এরই জেরে বুধবার কোনও এক সময় সে শা‌হেরার গলা কেটে হত্যা করে। এরপর ঘরের দরজায় বাইরে থেকে তালা দি‌য়ে পালিয়েছে।

তিনি আরও বলেন, আমার জামাই মেয়েকে হত্যা করে পালিয়ে গেছে। আমি সারাদিন বাইরে ছিলাম। কখন মেয়ে‌কে মে‌রে পালাইছে বুঝ‌তে পা‌রিনি। মেয়ে হত্যার বিচার চাই।

শাহেরা বেগমের ছেলে শামীম বলেন, আমি কাজ শেষে সন্ধ্যায় বাড়ি ফিরে মা‌য়ের ঘর তালাবদ্ধ দেখতে পাই। পরে ঘরের তালা ভেঙে ঘরে ঢুকে লেপে ঢাকা মাকে গলাকাটা অবস্থায় পড়ে থাক‌তে দেখি। আমার চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন।

কুড়িগ্রাম সদর থানার ওসি খান মো. শাহরিয়ার বলেন, শা‌হেরা‌কে ধারা‌লো কোনও অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হ‌য়ে থাক‌তে পা‌রে। লাশ উদ্ধার ক‌রে ময়নাতদন্তের জন্য পাঠা‌নো হ‌য়ে‌ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতির পাশাপাশি পলাতক মোখ‌লেছ‌কে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button