অপরাধরংপুরসারাবাংলা

বিরামপুরে ফেন্সিডিলসহ শালী দুলাভাই আটক

নিজস্ব প্রতিবেদক, বিরামপুর(দিনাজপুর): দিনাজপুর জেলার বিরামপুর উপজেলায় ৬ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির ৫২৭০ টাকাসহ শালী দুলাভাই আটক হয়েছে। আটককৃত মাদক ব‍্যবসায়ীদের নাম লাবনী আক্তার (২৬) ও দুলাভাইয়ের নাম মোস্তাফিজুর (৩৫)। তাদের উভয়ের বাড়ী উপজেলার কাটলা ইউনিয়নের উত্তর দাউদপুর গ্রামে।

থানা সূত্রে জানা যায়, গত রবিবার (২৭ শে নভেম্বর) দিবাগত গভীর রাতে বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ২নং কাটলা ইউপিস্থ উত্তর দাউদপুর গ্রামে জনৈক মোঃ কামিলের পানের বরজের পার্শ্বে কাটলা বাজার হতে উত্তর দাউদপুর গ্রামী কাচা রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ী শালি দুলাভাই আসামী ১. মোছাঃ লাবনী আক্তার (২৬), স্বামী- মোঃ গোলাম মোস্তফা, গ্রাম- উত্তর দাউদপুর, ২.মোঃ মোস্তাফিজুর রহমান (৩৫), পিতা-মোঃ মজির উদ্দিন ওরফে মজু, গ্রাম- দক্ষিণ দাউদপুর, উভয়থানা- বিরামপুর, জেলা-দিনাজপুরদ্বয়কে ৬ (ছয়) বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় মাদক ফেন্সিডিল ও ফেন্সিডিল বিক্রির নগদ-৫,২৭০/-টাকা সহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।

এই ঘটনায় বিরামপুর থানার মামলা নং-১২, তারিখ-২৭/১১/২০২২ খ্রিঃ, ধারা-২৫-B(২)/২৫-D ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন রুজু করা হয়েছে। উদ্ধারকারী অফিসার এসআই/নিহার রঞ্জন সরকার ও সঙ্গীয় অফিসার ফোর্স। গ্রেফতারকৃত আসামিদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

উদ্ধারকারী অফিসার এসআই নিহার রঞ্জন সরকার ঘটনার সত‍্যতা স্বীকার করে বলেন, গ্রেফতারকৃত আসামিদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। অভিযান চলমান আছে। কমপ্লেক্সে পাঠানো হয়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button