ক্যাম্পাসরাজশাহী

রাবির সমন্বিত হল সমাপনী ২৮ ডিসেম্বর

নিজস্ব প্রতিবেদক, রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের সমন্বিত হল সমাপনী আগামী বুধবার ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে আবাসিক ও অনাবাসিক শিক্ষার্থীদের ৩০ নভেম্বরের মধ্যে রেজিস্ট্রেশন করার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বেলা ১১টায় নিয়ে বর্ণাঢ্য র‍্যালিতে মাধ্যমে অনুষ্ঠান শুরু হবে। এই অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার, উপ-উপাচার্য অধ্যাপক সুলতান উল ইসলাম এবং অধ্যাপক এম হুমায়ুন কবীর, প্রক্টর অধ্যাপক আসাবুল হক এবং ছাত্র উপদেষ্টা এম তারেক নূর ও সব হলের প্রাধ্যক্ষরা উপস্থিত থাকবেন। বিকেল চার’টায় আলোচনা সভা, ক্রেস্ট বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং শিক্ষার্থীদের মধ্যাহ্ন ভোজের ব্যবস্থা থাকবে বলে নিশ্চিত করেন প্রাধ্যক্ষ পরিষদের আহ্বায়ক সহযোগী অধ্যাপক ড. সুজন সেন।

ড. সুজন সেন বলেন, সমন্বিত হল সমাপনী গত বছরের ন্যায় এবছরও আমরা করছি। এতে আমাদের সময় ও সব হলের শিক্ষার্থীদের নিয়ে একটি বড় অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব। হল গুলো একক ভাবে হল সমাপনী করলে দেখা যায় সব হলের হল সমাপনী শেষ হতে সময় এবং বিলম্ব হয় বেশি। তাই আমরা সব হল মিলে সমাপনীর আয়োজন করেছি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button