ক্যাম্পাসরাজশাহীসারাবাংলা

রাবি ট্যুরিস্ট ক্লাবের সভাপতি রিমন, সা. সম্পাদক অপু

জনপদ ডেস্ক: ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরী ম্যানেজমেন্ট বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী কায়েস ইবনে রিমনকে সভাপতি ও ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী তাফসিরুল ইসলাম অপুকে সাধারণ সম্পাদক করে ০৯ (নয়) সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় ট্যুরিস্ট ক্লাব (আরইউটিসি)।

রবিবার (২১ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ক্যাফে গ্রীণ ভিউতে বার্ষিক সাধারণ সভায় আগামী এক বছরের (কার্যনির্বাহী কমিটিঃ ২০২২-২৩) জন্য এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মধুসূদন চন্দ্র বর্মণ, সহ-সাধারণ সম্পাদক সাদিয়া হাসান শাওলী, সাংগঠনিক সম্পাদক মাহাথির মোরসালিন, অর্থ বিষয়ক সম্পাদক নাঈম ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক উম্মে সুমাইয়া তিতির।

এছাড়াও শাকিল আহমেদ ও মোঃ রিফাত কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছে।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক তাফসিরুল ইসলাম অপু জানান, ভ্রমণের পাশাপাশি দেশের পর্যটন শিল্প বিকাশে কাজ করে রাবি ট্যুরিস্ট ক্লাব। দেশের পর্যটন কেন্দ্রগুলোকে সকলের সামনে ইতিবাচকভাবে উপস্থাপন করা, সাধারণ মানুষকে পর্যটন শিল্পের প্রতি আকৃষ্ট তৈরী করাসহ বিভিন্ন সামাজিক কার্যক্রমের মাধ্যমে পর্যটন শিল্পে অবদান রাখছে আমাদের ক্লাবটি। সকলের সহযোগিতায় আমরা বহুদূর যেতে পারবো সে আশাই করছি।

উল্লেখ্য, ২০১৬ সালের ১০ অক্টোবর রাবির কয়েকজন ভ্রমণ প্রিয় শিক্ষার্থী ট্যুরিস্ট ক্লাব গঠন করেন। ট্যুরিস্ট ক্লাব প্রতিবছর বিভিন্ন ভ্রমণের আয়োজন করে থাকে। এছাড়া দেশের বিভিন্ন দর্শনীয় স্থানের পরিচিতি এবং জনসচেতনা সকলের মাঝে তুলে ধরার কাজ করে যাচ্ছে ক্লাবটি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button