অপরাধচট্টগ্রামসারাবাংলা

আসামি ছিনিয়ে নেওয়ার সময় পুলিশের গুলিতে নারী নিহত

জনপদ ডেস্ক: চট্টগ্রামে পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে আটক দুই মাদক কারবারিকে ছিনিয়ে নিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের ছোড়া গুলিতে নাজমা আক্তার (৩০) নামে এক নারী নিহত হয়েছেন।

গত শনিবার (১৯ নভেম্বর) রাত ৯টায় চান্দগাঁও থানার কালুরঘাট পুলিশ ফাঁড়িতে হামলার ঘটনা ঘটে। এ ঘটনার পর অভিযান চালিয়ে তিন হিজড়াসহ হামলায় জড়িত সাত জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় কালুরঘাট এলাকা থেকে মাদক ব্যবসায়ী হানিফ ও দেলোয়ারকে পাঁচ হাজার পিস ইয়াবাসহ আটক করে পুলিশ। আটকে নেতৃত্ব দেন কালুরঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রোকনুজ্জামান। আটককৃতদের কালুরঘাট পুলিশ ফাঁড়িতে আনার পর কয়েকজন হিজড়াসহ তার সহযোগীরা হামলা চালিয়ে দেলোয়ার ও হানিফকে ছিনিয়ে নিয়ে যায়। এ সময় দুই পুলিশ সদস্য আহত হন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ফাঁকা গুলি ছোড়ে। এতে নাজমা আক্তার নামে এক নারী গুলিবিদ্ধ হন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। নাজমা ইয়াবাসহ আটক হানিফের বোন। পুলিশ ফাঁড়িতে হামলাকারীরা পরে সড়ক অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেয়।

চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) মোখলেছুর রহমান বলেন, ‘রাতে পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে আসামি ছিনতাইয়ে জড়িতদের গ্রেফতারে অভিযান চালানো হয়। প্রায় ঘণ্টাব্যাপী সাঁড়াশি অভিযানে তিন হিজড়াসহ সাত জনকে আটক করা হয়েছে।’

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান জানান, পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে আসামি ছিনতাইয়ের সময় গুলিবিদ্ধ এক নারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ছিনিয়ে নেওয়া দুই আসামিসহ পুলিশ ফাঁড়ি

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button