বিনোদন

শুটিং করতে রকেট চেপে মহাকাশে পাড়ি দেবেন টম ক্রুজ

জনপদ ডেস্ক: এবার নতুন চমক নিয়ে আসছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা টম ক্রুজ। নতুন ছবির জন্য রকেটে চেপে মহাকাশে পাড়ি দেবে তিনি। শুটিং হবে সেখানেই।

পরিচালক ডৌ লিমান জানান, আগেই পরিকল্পনা করা হয়েছিল। ছবিটি স্টুডিওতে নয়, মহাকাশেই তৈরি হবে। স্পেস স্টেশন সেখানে বড় ভূমিকা নেবে। যদিও মহামারী সব ভেস্তে দেয়। আবার প্রস্তুত হচ্ছেন এখন।

জানা গেছে, অভিনেতা টম ক্রুজ আর পরিচালক ডৌ লিমান মিলে ঘুরে এসেছেন ইউনিভার্সাল ফিল্মড এন্টারটেনমেন্ট গ্রুপ (ইউএফইজি)-এর দরজায়।

উচ্চাভিলাষী টমের ক্যারিয়ারেও এটি দুর্দান্ত পদক্ষেপ হতে চলেছে। আন্তর্জাতিক স্পেস স্টেশনে পৌঁছে অভিনয় করবেন। যা নিয়ে উছ্বসিত ইউএফইজি চেয়ারম্যান ডোনা ল্যাংলিও। বললেন, “ছবির বেশির ভাগই পৃথিবীতে শুট করা হবে। তবে দিন সময় পৌঁছে যাওয়া অন্তরীক্ষেও!”

গত জুলাইয়ে ৬০ বছরে পা দিয়েছেন টম। ‘মিশন ইম্পসিবল’ ছবির পরিচালক ক্রিস্টোফার ম্যাকারি এক বিরল ছবি শেয়ার করেছিলেন। যেখানে অভিনেতা ক্ষীপ্রভাবে একটি অবিশাস্য স্টান্ট দেখাচ্ছিলেন। কী করছিলেন টম? দেখা যায়, লাল বাইপ্লেন থেকে ঝুলছেন তিনি। কোনও গাইড বা সহায়ক ছিলেন না পাশে।

অতএব, ৬০ বছর বয়সে প্রথম মহাকাশচারী অভিনেতা হওয়া টমের পক্ষেই যে সম্ভব এ নিয়ে নিশ্চিত নির্মাতারা। সূত্র: নিউ ইয়র্ক পোস্ট

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button