spot_img

হেমন্তকাল  - শনিবার | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি | ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

হেমন্তকাল  - শনিবার | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

spot_imgspot_imgspot_img

কুষ্টিয়ায় ডায়াগনস্টিক সেন্টারে ছাত্রলীগের তাণ্ডব

spot_img
- বিজ্ঞাপন - 01309003902 -

জনপদ ডেস্ক: তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে কথা কাটাকাটির জেরে কুষ্টিয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা একই কলেজের এক ছাত্রকে দফায় দফায় মারধর করে। এ সময় ওই ছাত্র কলেজ থেকে পালিয়ে পাশের ডায়াগনস্টিক সেন্টারে প্রবেশ করেন এবং পেছনের গেট দিয়ে পালিয়ে যান। এ সময় ছাত্রলীগের ২০ থেকে ২৫ জন নেতা-কর্মী সেখানে প্রবেশ করে ওই ছাত্রকে না পেয়ে ডায়াগনস্টিক সেন্টারে ভাঙচুর করেছে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে কুষ্টিয়া সরকারি কলেজের সামনের ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টার অ্যান্ড মেডিকেল সার্ভিসেস নামের একটি প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে।

কলেজের শিক্ষার্থী ও স্থানীয়রা বলেন, কথা কাটাকাটির জেরে কুষ্টিয়া সরকারি কলেজের ভেতরে শিক্ষক ও শিক্ষার্থীদের সামনে এক ছাত্রকে মারপিট করছিলেন কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ সময় ওই ছাত্র দৌড়ে ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারের ভেতরে আশ্রয় নেন। তার পিছু নিয়ে ছাত্রলীগ নেতা-কর্মীরাও ওই ডায়াগনস্টিক সেন্টারে প্রবেশ করলে ওই ছাত্র পেছনের দরজা দিয়ে পালিয়ে যান। এ সময় কুষ্টিয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি পদপ্রত্যাশী ফেরদৌস, সিনিয়র সহ-সভাপতি শাওন ও ফারদিনের নেতৃত্বে প্রায় ২০ থেকে ২৫ জন ২০ থেকে ২৫ জন ক্ষিপ্ত হয়ে ডায়াগনস্টিকের চেয়ার-টেবিল, দরজা ভাঙচুর করে।

ক্লিনিক মালিক সজল পাল বলেন, কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগের কয়েকজন নেতার নেতৃত্বে প্রায় ২০ থেকে ২৫ জন আমাদের ডায়াগনস্টিকে প্রবেশ করে এবং ব্যাপক ভাঙচুর চালায়। এতে আমাদের প্রায় দেড় লাখ টাকার ক্ষতি হয়েছে। ডায়াগনস্টিক অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. রতন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। যারা আমাদের ক্লিনিকে ভাঙচুর করেছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিব।

তিনি আরও বলেন, ডায়াগনস্টিক সেন্টারের মালিক আমরা তিনজন। চিকিৎসক সাইদুল হাসান জনি আমাদের ডায়াগনস্টিকের চেয়ারম্যান। ডায়াগনস্টিক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আরাফাত জামান তপন এবং আমি সজল পাল দায়িত্বে আছি।

spot_img

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, banglarjanapad@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন BanglarJanapad আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

সর্বাধিক পঠিত

- বিজ্ঞাপন - 01309003902spot_img