spot_img

হেমন্তকাল  - শনিবার | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি | ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

হেমন্তকাল  - শনিবার | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

spot_imgspot_imgspot_img

ঢাবিতে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ২০

spot_img
- বিজ্ঞাপন - 01309003902 -

জনপদ ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ছাত্রদল নেতাকর্মীদের ওপর অতর্কিত হামলা করেছে এ এফ রহমান হল ছাত্রলীগের নেতাকর্মীরা। এ ঘটনায় ছাত্রদলের ১৫-২০ জন নেতাকর্মী আহত হয়েছেন।

মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের সামনে এই হামলার ঘটনা ঘটে।

এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রদলের নতুন কমিটির নেতারা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ করতে ক্যাম্পাসে আসেন। উপাচার্য তাদের বিকাল সাড়ে ৪টার দিকে দেখা করার জন্য সময়ও দিয়েছিলেন।

বিকাল ৪টা ২০ মিনিটে ছাত্রদলের নেতাকর্মীরা মুক্তি ও গণতন্ত্র তোরণের সামনে দিয়ে ক্যাম্পাসে প্রবেশ করলে স্যার এ এফ রহমান হল ছাত্রলীগের নেতাকর্মীরা হল থেকে লাঠিসোটা বের করে ‘ধর ধর’ বলে তাদের দিকে তেড়ে যান। এসময় ছাত্রদলের নেতাকর্মীরা নীলক্ষেত পুলিশ ফাঁড়ির সামনে দাঁড়িয়ে যান। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের উপর অতর্কিত হামলা করে। এতে ছাত্রদলের ছাত্রদলের কয়েকজন নেতা আহত হন।

spot_img

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, banglarjanapad@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন BanglarJanapad আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

সর্বাধিক পঠিত

- বিজ্ঞাপন - 01309003902spot_img