Breaking Newsখেলাধুলাফুটবল

জমজমাট রাত, মাঠে নামছে ব্রাজিল-আর্জেন্টিনা

জনপদ ডেস্ক : বিশ্বকাপের আগে প্রস্ততি হিসেবে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আজ রাতে মাঠে নামছে দুই লাতিন পরাশক্তি ব্রাজিল আর আর্জেন্টিনা।

আজ মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টা ৩০ মিনিটে পিএসজির মাঠ পার্ক দ্যেস প্রিন্সেসে তিউনিশিয়ার বিপক্ষে মাঠে নামবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল।

আর বুধবার ভোর ৬টায় নিউজার্সির রেড বুল অ্যারেনায় জ্যামাইকার মুখোমুখি হবে লিওনেল মেসির আর্জেন্টিনা।

আসন্ন কাতার বিশ্বকাপের আগে আজকের তিউনিশিয়ার বিপক্ষে ম্যাচটিই ব্রাজিলের জন্য শেষ প্রস্তুতির সুযোগ। তবে সেলেসাওদের চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা বিশ্বকাপের আগে সনযুক্ত আরব আমিরাতের সঙ্গে আরেকটি প্রীতি ম্যাচ খেলার সুযোগ রয়েছে।

এর আগে,গত শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে চলমান ফিফা উইন্ডোর প্রথম প্রীতি ম্যাচে ফ্রান্সের লে হার্ভে স্টেডিয়ামে ঘানার মুখোমুখি হয় ব্রাজিল। রিচার্লিসনের জোড়া গোলে ঘানাকে ৩-০ গোলে হারিয়েছে হলুদ জার্সিধারীরা।

এছাড়া শনিবার (২৪ সেপ্টেম্বর) ভোরে ফ্লোরিডার হার্ড রক স্টেডিয়ামে জ্যামাইকার বিরুদ্ধে প্রীতি ম্যাচে লিওনেল মেসির জোড়া গোলে ৩-০ গোলে হন্ডুরাসকে হারায় আর্জেন্টিনা।

বিশ্বকাপ উপলক্ষ্যে লাতিন দুই পরাশক্তি নিজেদের প্রস্ততিটা বেশ দুর্দান্তভাবেই সারছে বলা যায়।

বিশ্বকাপে দুইবারের শিরোপাজয়ী আর্জেন্টিনার গ্রুপে প্রতিপক্ষ হিসেবে রয়েছে পোল্যান্ড, মেক্সিকো আর সৌদি আরব। অন্যদিকে সর্বোচ্চ পাঁচবারের চ্যাম্পিয়ন ব্রাজিলের গ্রুপে রয়েছে সুইজারল্যান্ড, সার্বিয়া আর ক্যামেরুন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button