ক্রিকেটখেলাধুলা

আফিফকে চমকে দিয়ে বিমানে তার জন্মদিন পালন তাসকিনদের

জনপদ ডেস্ক: গতকাল বৃহস্পতিবার সংযুক্ত আরব আমিরাতে উড়াল দিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিকাল সাড়ে পাঁচটার ফ্লাইটে ঢাকা ছেড়েছিল টাইগাররা। একই দিনে জন্মদিন ছিল বাংলাদেশ অলরাউন্ডার আফিফ হোসেনের। নিজের জন্মদিনেই দলের সাথে দুবাই সফরে গিয়েছেন ব্যাটার আফিফ হোসেন। তাকে চমকে দিয়ে বিমানেই আফিফের বিশেষ এই দিনটি উদযাপন করেন তাসকিন আহমেদসহ তার সতীর্থরা।

তাসকিন ব্যক্তিগত ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেন। সেখানেই দেখা যায় মাঝআকাশে জন্মদিনের কেক কেটেছেন আফিফ।

ভিডিওর শুরুতে দেখা যায়, বিমানে কাঁথা দিয়ে মুখ ঢেকে ঘুমাচ্ছেন আফিফ। এরপর হঠাৎ তাসকিন এসে তাকে টেনে তোলেন। লিটন দাস, ইয়াসির রাব্বি, নাসুম আহমেদরাও এসে যোগ দেন তাসকিনের সঙ্গে। সঙ্গে সঙ্গে চলে আসে কেক। সবাইকে সঙ্গে নিয়ে আফিফ কেকটা কেটে তার জন্মদিন পালন করেন। এর আগে গতকাল বিমানবন্দরে বসেই মুস্তাফিজুর রহমান তার জাতীয় দল সতীর্থ আফিফকে জানিয়েছিলেন জন্মদিনের শুভেচ্ছা।

নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি পোস্ট শেয়ার করে মুস্তাফিজ লিখেছিলেন, ‘জন্মদিনে আফিফ হোসেনকে নিয়ে সংযুক্ত আরব আমিরাতে যাচ্ছি। এই তরুণ প্রতিভা এবং বাংলাদেশ দলকে আপনার প্রার্থনায় রাখুন।’

আফিফ হোসেন ধ্রুব ২২ সেপ্টেম্বর ১৯৯৯ সালে খুলনা বিভাগে জন্মগ্রহণ করেন। এরপর বেড়ে উঠা নিজ এলাকাতে হলেও পরবর্তীতে যোগ দেন বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপিতে। এরপর সেখানে নিজের প্রতিভার ঝলক দেখিয়ে জায়গা করে নেন বাংলাদেশ জাতীয় দলে। বর্তমানে বাংলাদেশ দলের সাদা বলের ক্রিকেটে নিয়মিত মুখ তিনি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button