খুলনাসারাবাংলা

ডাকবাংলো থেকে বিআরটিএ পরিদর্শকের লাশ উদ্ধার

জনপদ ডেস্ক: চুয়াডাঙ্গায় ডাকবাংলোর কক্ষ থেকে সাইফুল্লাহ বাহার (৪০) নামে বিআরটিএ’র এক পরিদর্শকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার ১২ সেপ্টেম্বর দুপুর দেড়টার দিকে জেলা পরিষদের সদর ডাকবাংলোর ‘কপোতাক্ষ’ কক্ষের দরজা ভেঙ্গে তার লাশ উদ্ধার করা হয়।

সাইফুল্লাহ মানিকগঞ্জ জেলার পূর্ব ভাকুম গ্রামের মোক্তার হোসেনের ছেলে। তিনি চুয়াডাঙ্গা বিআরটিএ অফিসের পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব্বুর রহমান কাজল বলেন, গতকাল রোববার সকালে সহকর্মীদের কাছে শারীরিক অসুস্থতার কথা বলে অফিস থেকে নিজ কক্ষে চলে আসেন বিআরটিএ পরিদর্শক সাইফুল্লাহ। আজ সোমবার নির্ধারিত সময়ে অফিসে না যাওয়ায় তাকে একাধিকবার মোবাইল ফোনে কল দেন সহকর্মীরা। কক্ষের সামনে গিয়ে ডাকাডাকি করেও কোনো সাড়া না পাওয়ায় বিষয়টি পুলিশকে জানান তারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে কক্ষের দরজা ভেঙ্গে তার লাশ উদ্ধার করে পুলিশ। দুপুরেই ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আমিনুল ইসলাম খান ও পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন।

পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। শারীরিক অবস্থা ও ঘটনাস্থলের পরিস্থিতি দেখে ধারণা করা হচ্ছে, মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে তার মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।’

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button