আইন ও আদালতখুলনাসারাবাংলা

কুষ্টিয়ায় হত্যা মামলায় বাবা-ছেলের যাবজ্জীবন কারাদণ্ড

জনপদ ডেস্ক: কুষ্টিয়ার দৌলতপুর থানার একটি হত্যা মামলায় বাবা-ছেলেকে যাবজ্জীবন এবং অপর দুই আসামিকে ১০ বছর করে কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে তাদেরকে ২৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে তাদেরকে আরো এক বছরের কারাদণ্ড দিয়েছে আদালত।

আজ সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে আসামিদের উপস্থিতিতে এই রায় দেন কুষ্টিয়া জেলা ও দায়রা জজ অতিরিক্ত আদালত-১-এর বিচারক মুহাম্মদ তাজুল ইসলাম।

যাবজ্জীবন সাজাপ্রাপ্তরা হলেন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার সংগ্রামপুর গ্রামের মৃত ইসলাম মন্ডলের ছেলে লিয়াকত আলী ও তার ছেলে আশারত আলী।

এছাড়া এ মামলায় ১০ বছর কারাদণ্ডপ্রাপ্তরা হলেন একই গ্রামের বাসিন্দা আরজেদ আলীর ছেলে এনামুল ও আমির হামজার ছেলে মিন্টু আলী।

মামলার এজাহার ও আদালত সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে ২০১৪ সালের ১১ জুন বিকেল সোয়া ৩টার দিকে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার সংগ্রামপুর এলাকায় আসামিরা প্রতিবেশী সাইফুল ইসলামকে কুপিয়ে হত্যা করেন।

পরে নিহতের বড় ভাই শহিদুল ইসলাম ১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৫/৬ জনকে আসামি করে দৌলতপুর থানায় অভিযোগ দায়ের করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৪ সালের ১৮ নভেম্বর ১৫ জনের বিরুদ্ধে আদালতের চার্জশিট দাখিল করেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের পুলিশ পরিদর্শক আকিদুল ইসলাম।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button