সারাবাংলা

কেরানীগঞ্জে চুলার আগুনে দগ্ধ পান্না চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন

জনপদ ডেস্ক: কেরানীগঞ্জের একটি বাসায় গ্যাসের চুলার লিকেজ থেকে আগুনের ঘটনায় দগ্ধ ইদুনী ওরফে পান্না বেগমের (৫০) নামের আরও একজনের মৃত্যু হয়েছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) ভোরে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এই নিয়ে এই দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো চারজনে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল।

তিনি জানান, ওই নারীর শরীরে ৩০ শতাংশ দগ্ধ হয়েছিল। আইসিইউতে তার মৃত্যু হয়েছে। এছাড়া এই অগ্নিদুর্ঘটনায় সোনিয়া ২৩ শতাংশ ও ইয়াছিন ২৮ শতাংশ দগ্ধ নিয়ে ভর্তি আছে। তাদের অবস্থাও আশংকাজনক।

এর আগে গত মঙ্গলবার (৩০ আগস্ট) ভোর ৫টার দিকে কেরানীগঞ্জ জিনজিরা মান্দাইল মন্দিরের সামনের বাসায় গ্যাসের চুলার লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে একই পরিবারের ৬ জন গুরুতর দগ্ধ হন। ঘটনার দিন দুপুরে ৬০ শতাংশ দগ্ধ নিয়ে মারা যায় মরিয়ম (৪)। পরে শুক্রবার (২ সেপ্টেম্বর) বেলা ৩টার দিকে শাহাদত (২০) ও সন্ধ্যা সাড়ে ৬টায় মারা যান বেগম (৬০)। এরপর সোমবার (৫ সেপ্টেম্বর) পান্না বেগমের মৃত্যু হলো।

তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া সাহাদতের বন্ধু নাজমুল হাসান সাকিব জানান, দগ্ধরা দ্বিতীয় তলা বাসার নিচ তলায় থাকতেন। ভোরে আগুন আগুন বলে চিৎকার শুনে এলাকার লোকজন ওই বাসায় ছুটে যায়। তার সেখানে ওই ছয়জনকে দগ্ধ অবস্থায় পান। পরে তাদেরকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে ভর্তি করা হয়।

সাকিব জানান, দগ্ধদের কাছ থেকে জানতে পেরেছেন, ভোরে বেগম রান্না ঘরে গ্যাসের চুলা জ্বালাতে গেলে সারা ঘরে আগুন লেগে যায়। সেই আগুনে সবাই দগ্ধ হন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button