রাজনীতি

ছাত্রলীগ ও আওয়ামী লীগের সেকেন্ড হোম রাজপথ : এসএম কামাল

জনপদ ডেস্কঃ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, ছাত্রলীগ ও আওয়ামী লীগের কর্মীদের সেকেন্ড হোম রাজপথ। সুতরাং আওয়ামী লীগের কর্মীদের রাজপথের ভয় দেখিয়ে লাভ নাই। বিএনপি-জামায়াত যত বার এদেশে বিশৃঙ্খলার চেষ্টা করবে, বাংলাদেশ আওয়ামী লীগ ও ছাত্রলীগ রাজপথে তার সঠিক জবাব দিবে। এজন্য আওয়ামী লীগ, ছাত্রলীগ রাজপথে প্রস্তুত।

আজ সোমবার টিএসসি মিলনায়তনে ছাত্রলীগের উদ্যোগে গ্রেনেড হামলা দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এসএম কামাল হোসেন বলেন, নির্বাচনে ব্যর্থ ও পরাজিত হয়ে বিএনপির পরাজিত নেতারা এখন হাঁক-ডাক শুরু করেছে। তাদের মাঠ গরমের অপচেষ্টাও সফল হবে না। পরাজিত প্রার্থীদের রোদনভরা ব্যর্থতার কাহিনী শুনে জনগণের কী লাভ হবে?

তিনি বলেন, বিএনপি নেতাদের নিজস্ব কোনো বক্তব্য নেই, লন্ডন থেকে যে বার্তা আসে, সেটা দলটির নেতারা তোতাপাখির মতো পড়েন। বিএনপির নয়াপল্টন অফিস হচ্ছে গুজবের ফ্যাক্টরি, সেখান থেকে আসা অপপ্রচারের বাণীতে খোদ বিএনপির নেতাদের মধ্যেই অবিশ্বাসের দেয়াল তৈরি করছে।

তিনি আরও বলেন, বিএনপির আন্দোলন আমরা দেখেছি। মিডিয়ায় আন্দোলনের ঝড় তুললেও বাস্তবে বিএনপি নেতারা রাজপথে থাকেন না। কেউ কেউ মাঠে থাকলেও ফেসবুকে দেওয়ার জন্য ছবি তোলেন, এরপর পালানোর পথ খোঁজেন।

সরকার পতনে বিএনপি নেতাদের হুমকি-ধামকির জবাবে তিনি বলেন, নৈরাজ্য সৃষ্টি করে, শব্দবোমা ব্যবহার করে হুমকি-ধমকি দিয়ে এই আওয়ামী লীগকে ভয় দেখানো যাবে না। এই আওয়ামী লীগ আপনাদের প্রতিরোধ করেছে।

কামাল হোসেন বলেন, তাই বলছি হুমকি-ধমকি ছেড়ে নির্বাচনে আসুন। নির্বাচন সংবিধান সম্মতভাবে হবে, নির্বাচনকালীন সরকার থাকবেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button