ক্যাম্পাসটপ স্টোরিজ

গুচ্ছের মানবিক বিভাগের ফল প্রকাশ আজ

নিজস্ব প্রতিবেদক ,জবি: দেশের গুচ্ছভুক্ত ২২টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মানবিক অনুষদভুক্ত ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষারফলাফল আজ প্রকাশিত হবে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রবিবার ‘বি’ ইউনিটের সামগ্রিক ফল তৈরির কাজ শেষ হয়েছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে রাত সাড়ে ৯টা পর্যন্ত ফল তৈরির কাজ করা হয়। সোমবার সকাল থেকেই ফল পুনরায় চেক করা হয়। এই প্রক্রিয়া শেষে আজ মঙ্গলবার ফলপ্রকাশ করা হবে।

রবীন্দ্র বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ শাহ আজম মুঠোফোনে জানান, সব কিছু গোছানো শেষ মঙ্গলবার সম্ভবতবিকেল ৩ টার সময় মানবিকের ফল প্রকাশিত হতে পারে।

গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়গুলো হলো—জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ইসলামী বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজীনজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তিবিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বরিশাল বিশ্ববিদ্যালয়, রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তিবিশ্ববিদ্যালয়, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়, বঙ্গমাতাশেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় এবং চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

উল্লেখ্য, শনিবার (১৩ আগস্ট) মানবিক অনুষদভুক্ত ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়। সারাদেশে ২৯ কেন্দ্রে এই বিভাগেমোট ৯৫ হাজার ৬৩৭ জন শিক্ষার্থী ভর্তিযুদ্ধে অংশ নেওয়ের জন্য আবেদন করেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button