ক্যাম্পাসরাজশাহী

রুয়েটে কর্মকর্তা সমিতির উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক: নানা কর্মসূচির মধ্য দিয়ে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এ কর্মকর্তা সমিতির উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

কর্মসূচিগুলোর মধ্যে এদিন সকাল ১১:১০ মিনিটে কর্মকর্তা সমিতির সভাপতি নাজিমউদ্দীন আহম্মদ ও সাধারণ সম্পাদক দিলীপ কুমার ঘোষ রুয়েটের ভাইস-চ্যান্সেলর (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. সেলিম হোসেন-কে সাথে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান- এর ম্যুরালে পুষ্পার্ঘ অর্পণ ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কর্মকর্তা সমিতির সহ-সভাপতি মো. রোকনুজ্জামান রোকন, সহ-সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. হারুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী মো. নাসির উদ্দীন শাহ্, দপ্তর সম্পাদক প্রকৌশলী মো. রাইসুল ইসলাম, প্রচার সম্পাদক আ.ফ.ম. মাহমুদুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক প্রকৌশলী মো. মামুন অর রশিদ, মহিলা বিষয়ক সম্পাদক রাজেফা খাতুন, কার্যনির্বাহী সদস্য-আরিফ আহাম্মদ চৌধুরী, মোহা. মাহাবুবুল আলম, প্রকৌশলী আসিফ আল আমিন সাফি, প্রকৌশলী নাঈম রহমান নিবিড় সহ বিভিন্ন দপ্তর, শাখা প্রধানবৃন্দ ও কর্মকর্তা সমিতির সাধারণ সদস্যবৃন্দ প্রমুখ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button