বরিশালসারাবাংলা

পিরোজপুরে চিত্রাঙ্কন ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, পিরোজপুর: পিরোজপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার ১২ আগস্ট বেলা ১১টায় জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে শিল্পকলা মিলনায়তনে এ চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। চিত্রাঙ্কন প্রতিযোগীতায় ক ও খ বিভাগে ৮২জন শিশু অংশগ্রহণ করে এবং আবৃত্তি প্রতিযোগীতায় ক, খ ও গ বিভাগে ৪৬ জন শিশু অংশগ্রহণ করে।

এ চিত্রাঙ্কন ও আবৃত্তি প্রতিযোগিতা উপভোগ করেন জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, অন্যান্য সদস্যবৃন্দ, প্রশিক্ষক, শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা।

এসময় জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী বলেন, বঙ্গবন্ধুকে শিশুদের কাছে পরিচিত করা ও বঙ্গবন্ধু চেতনাকে শিশুদের মাঝে লালনের জন্যই এই উদ্যোগ। ছবির মাধ্যমে শিশুদের মাঝে বঙ্গবন্ধু সম্পর্কে ধারণ তৈরি হবে। আবৃত্তির মাধ্যমে বঙ্গবন্ধু সম্পর্কে শিশুরা জানবে। আমাদের এমন কর্মসূচী অব্যাহত থাকবে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button