অপরাধরাজশাহীসারাবাংলা

নাটোরে হেরোইন-ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: নাটোর জেলার লালপুর থানাধীন গোপালপুর গ্রামে লালপুর টু বনপাড়া রাস্তায় অপারেশন পরিচালনা করে ১ কেজি ২৬০ গ্রাম হেরোইন ও ৪০০ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫, রাজশাহীর। এ সময় আসামীদের কাছ থেকে ১টি ডাম্পার ট্রাক, ১ সেট গাড়ির কাগজ, ৩টি মোবাইল, ৩টি সীমকার্ডসহ নগদ ১৪০০০ টাকা উদ্ধার করা হয়।

গতকাল সোমবার ৮ আগস্ট রাত সাড়ে ১০ টায় সময় এ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, মোঃ জয়নাল হোসেন (৪২), মোঃ শরিফ মিয়া (৩৩) ও মোঃ নাজির হোসেন (২৭)।

আসামি জয়নাল নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার থানার পাঁচরুখি গ্রামের মৃত ইদ্রিস ফকিরের ছেলে, আসামী শরিফ নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানার মঠখোলা গ্রামের মো. ছাদত আলীর ছেলে ও আসামি নাজির একই এলাকার মৃত আব্দুস সালাম মোল্লার ছেলে।

আজ মঙ্গলবার ৯ আগস্ট র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে, নাটোর জেলার লালপুর হতে ১ টি বালু ভর্তি ডাম্পার ট্রাকে বালুর আড়ালে অবৈধ মাদকদ্রব্যসহ বনপাড়ার দিকে আসছে।

বিষয়টি জানা মাত্রই র‌্যাব গতকাল সোমবার ৮ আগস্ট রাত সাড়ে ৯ টায় ঘটনাস্থল নাটোর জেলার লালপুর থানাধীন গোপালপুর গ্রামস্থ রেল ক্রসিং এর আনুমানিক ২০০ গজ দূরে লালপুর হতে বনপাড়াগামী পাঁকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করে। উক্ত চেকপোষ্ট পরিচালনাকালীন গত সোমবার ৮ আগস্ট রাত সাড়ে ১০ টায় সময় ঘটনাস্থলে ১ টি সাদা-হলুদ রংয়ের সিঙ্গেল কেবিন ডাম্পার ট্রাক আসলে থামানোর জন্য সংকেত দেওয়া মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ৩ জন ব্যক্তি ডাম্পার ট্রাকের দরজা খুলে কৌশলে পালানোর চেষ্টাকালে ঘটনাস্থলেই উক্ত বালু ভর্তি ডাম্পার ট্রাকসহ ৩ জন ব্যক্তিকে আটক করা হয়।

আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা উক্ত সিঙ্গেল কেবিন ডাম্পার ট্রাকের মালিক, ড্রাইভার ও হেলপার। তারা সবাই সংঘবদ্ধ মাদক চক্রের সাথে জড়িত। রাজশাহী, নাটোর হতে তারা মাদক সংগ্রহ করে ঢাকা, নারায়ণগঞ্জ, কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে এই মাদক পরিবহণ করে আসছে। অভিনব কায়দায় বালুর ডাম্পার ট্রাকের ভিতরে বালুর মধ্যে লুকানো অবস্থায় তারা এই সব মাদক পরিবহণ করতো মোটা অংকের টাকা লাভের আশায়।

আসামীদের বিরুদ্ধে নাটোর জেলার লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রক্রিয়া চলছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button