অপরাধচট্টগ্রামসারাবাংলা

উখিয়ায় ১০ কোটি টাকার ইয়াবাসহ দুইজন আটক

জনপদ ডেস্ক: কক্সবাজারের উখিয়া বালুখালী খাল এলাকায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭) এর সদস্যরা অভিযান চালিয়ে ১০ কোটি টাকা মূল্যের ৩ লক্ষ ৫৬ হাজার পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। চট্টগ্রাম র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে কক্সবাজারের উখিয়া থানাধীন বালুখালী খাল এলাকায় অবস্থান করছে- এমন তথ্যের ভিত্তিতে গত বৃহস্পতিবার (২৮ জুলাই) ভোররাতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী টেকনাফ হ্নীলা ইউনিয়নের জাদীমুড়া এলাকার সৈয়দ আলমের ছেলে মো. জাহিদ আলম(২৫) ও একই এলাকার সৈয়দ আলমের মো. ফরিদ আলমকে (২১) আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে আটককৃত আসামিদের হেফাজতে থাকা ৩টি প্লাস্টিকের বস্তা থেকে মোট ৩ লাখ ৫৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ মিয়ানমার সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা সরবরাহকারী সিন্ডিকেটের মাধ্যমে মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ পূর্বক পরবর্তীতে তা কক্সবাজার, চট্টগ্রাম এবং ঢাকাসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে।

তিনি আরও জানান, আটককৃত আসামি এবং উদ্ধারকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button