সারাবাংলাসিলেট

সিলেটে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

জনপদ ডেস্কঃ সিলেট-তামাবিল মহাসড়কে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন মোটরসাইকেল আরোহী তিন জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার বিকেল ৩টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের চিকনাগুল এলাকায় সিলেট গ্যাস ফিল্ডের ৩ নম্বর গেটের সামনের এ দুর্ঘটনা ঘটে।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি বলেন, ‘বিকেলে সিলেট-তামাবিল মহাসড়কের সিলেট গ্যাস ফিল্ডের সামনে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে আজিম (১৯), ফাহিম আহমদ অমি (১৭) ও জসিম আহমদ (১৮) গুরুতর আহত হয়। তাদেরকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতদের মধ্যে- আজিম সিলেট মহানগরের শাহপরান থানার পীরের বাজারের হাতুড়া গ্রামের ফিরোজ মহরির ছেলে। ফাহিম আহমদ অমি সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য সুবেদুর রহমান মুন্নার একমাত্র সন্তান এবং জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী। আর জসিম আহমদ শাহপরান থানাধীন খাদিমপাড়া ইউনিয়নের পুরান বাড়ির বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনাকবলিত ট্রাকের চালক ও তার সহযোগী পলাতক রয়েছে। তবে ট্রাক ও মোটরসাইকেল জব্দ করে হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে জৈন্তাপুর থানা পুলিশ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button