অপরাধ

বউ-শাশুড়িসহ ৩ জনকে কুপিয়ে হত্যা: অভিযুক্ত গ্রেফতার

জনপদ ডেস্ক: শেরপুরের শ্রীবরদীতে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী ও শাশুড়িসহ তিনজনকে কুপিয়ে হত্যার অভিযোগে মিন্টু মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ জুন) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের পুটল গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে।

মিন্টুকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে শেরপুরের পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী জানান, মিন্টুকে ঘটনার রাতেই একটি গাছের উপর থেকে গ্রেফতার করা হয়েছে।

নিহতরা হলেন, মিন্টু মিয়ার স্ত্রী মনিরা বেগম (৪০), শাশুড়ি শেফালী বেগম (৬০) ও জ্যাঠাশ্বশুর মাহমুদ হাজী (৬৫)। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। তারা হলেন, বাচ্চুনী বেগম (৫২), মনু মিয়া (৭৫) ও শাহাদাৎ হোসেন (৪০)। আহতদের মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, প্রায় ১৭ বছর আগে শ্রীবরদীর পুটল গ্রামের মনু মিয়ার মেয়ে মনিরা বেগমের বিয়ে হয় পার্শ্ববর্তী গেরামারা গ্রামের মিন্টু মিয়ার সাথে। তাদের সংসারে দুই সন্তান রয়েছে। পারিবারিক কলহের জের ধরে গত রমজান মাসের শুরুতে বাপের বাড়ি চলে আসেন মনিরা বেগম।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বোরকা পরে তার শ্বশুরবাড়িতে এসে এলোপাতাড়ি কুপিয়ে তার স্ত্রী, শাশুড়ি ও জ্যাঠাশ্বশুরকে কুপিয়ে হত্যা করেন মিন্টু। এ ঘটনায় আহত হন উল্লেখিত আরো তিনজন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button