বিনোদন

ধর্মেন্দ্রর প্রতি মুগ্ধতা প্রকাশ কঙ্গনার

জনপদ ডেস্ক: ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। যিনি রঙিন পর্দায় নায়কদের দাপটের ভিড়ে নিজের কাজের ক্ষমতায় হলে দর্শক টানতে পারেন। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বরাবরই নিজের মনের কথা বললেন তিনি। সরাসরি টার্গেট করলেন বলিউডের একাংশকে! এ ছাড়া অভিনয় তো বটেই, তার নজরকাড়া সৌন্দর্য মুগ্ধতা ছড়িয়েছিল অগণিত ভক্তের মধ্যে।

এদিকে বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্রকে ঘিরে অনুরাগীদের আবেগ এখনো। তার প্রতি মুগ্ধতা এবারে প্রকাশ করলেন বি টাউনের ‘কুইন’ কঙ্গনা রানাওয়াত। সোশ্যাল মিডিয়ায় ধর্মেন্দ্রর একটি ছবি পোস্ট করেছেন কঙ্গনা। সাদা-কালো ছবিটি ধর্মেন্দ্রর তরুণ বয়সের। তার একজন গুণগ্রাহী যে কঙ্গনা, তা বুঝিয়ে দিয়েছেন। পাশাপাশি ধর্মেন্দ্রর সৌন্দর্যের প্রতিও মুগ্ধতা প্রকাশ করেছেন অভিনেত্রী।

ইতোমধ্যেই স্যোশাল মিডিয়ার ইনস্টাগ্রামের স্টোরিতে ধর্মেন্দ্রর ছবি পোস্ট করে কঙ্গনা লিখেছেন, ‘বিউটি’! সঙ্গে জুড়ে দিয়েছেন একটি ভালোবাসার ইমোজি!

প্রসঙ্গত ২০০৭ সালে ‘লাইফ ইন এ মেট্রো’ সিনেমায় অভিনয় করেছিলেন ধর্মেন্দ্র ও কঙ্গনা। তারা একসঙ্গে জুটি না বাঁধলেও এটিই ছিল তাদের প্রথম সিনেমা। এরপর আর কোনো ছবিতেই তাদের দেখা যায়নি। বর্তমানে বর্ষীয়ান অভিনেতা ব্যস্ত করণ জোহরের পরবর্তী সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শুটিংয়ে। চলতি বছরেই মুক্তি পাবে তার অভিনীত ‘আপনে ২’।

সূত্রঃ পিঙ্কভিলা

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button