বিনোদন

প্রকাশ পেল ‘জনি বনি’র প্রথম লুক

জনপদ ডেস্ক: স্বস্তিকা দত্ত এবং দেবাশিস মণ্ডল প্রথমবারের মতো সিরিজে জুটি বাঁধছেন! নির্মাতা অভিজিৎ চৌধুরীর পরিচালনায় এ সিরিজের নাম ‘জনি বনি’। আর প্রযোজনায় আছেন ‘মিল্কি ওয়ে ফিল্মস’। ইতোমধ্যেই প্রকাশ পেয়েছে সিরিজটির ‘প্রথম লুক’।

সিরিজে দেবাশিস মণ্ডলকে দেখা যাবে একজন তরুণ পুলিশ অফিসারের চরিত্রে। মূলত পরিচালক এখানে জনি ও তার স্ত্রীর বোনের ছেলে বনিকে নিয়েই গল্প বুনেছেন। এতে স্বস্তিকা দত্ত থাকবে দেবাশিসের স্ত্রীর চরিত্রে। দর্শক সিরিজটিতে ‘মন্দার’-এ অভিনেতাকে সম্পূর্ণ অন্যভাবে দেখেছিল। ভারতীয় গণমাধ্যমের বরাতে জানা গেছে, এখানে অভিজ্ঞ পুলিশের লুকে ধরা দেবেন তিনি। অন্যদিকে অঙ্কিত মজুমদারকে শিশুশিল্পী হিসেবে এত দিন পর পেয়েছে দর্শক।

সিরিজ প্রসঙ্গে গণমাধ্যমকে পরিচালক জানান, “এটি একটি মিশ্র স্বাদের গল্প। এই সিরিজে বনি চরিত্রেই দেখা যাবে অঙ্কিতকে। চোখে চশমা দিয়ে অঙ্কিত যেন এখন অনেকটাই বড়। ধারাবাহিক, সিরিজ পেরিয়ে এবার নিজেকে বিভিন্নভাবে মেলে ধরতে চান স্বস্তিকা। তার প্রমাণ নতুন সিরিজে স্বস্তিকার এই ‘ডি-গ্ল্যাম’ লুক। এই সিরিজটি তৈরি করতে গ্র‍্যান্ড মাস্টার দিব্যেন্দু বড়ুয়ার সাহায্য নিয়েছি আমরা। আমি খুবই কৃতজ্ঞ। ক্লিকের জন্য এটাই আমার প্রথম কাজ। খুব সাহায্য পেয়েছি।”

প্রসঙ্গত, খুব দ্রুতই শুরু হবে সিরিজের স্ট্রিমিং। অভিজিৎ চৌধুরী এর আগে পরিচালনা করেছেন ‘আস্তে লেডিস’, ‘মানভঞ্জন’,’একেনবাবু’র মতো সিরিজ। স্বস্তিকা, দেবাশিস ছাড়াও সিরিজে দেখা যাবে কমলেশ্বর মুখোপাধ্যায়, লোকনাথ দে-সহ আরও অনেককে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button