বিনোদন

২১ অক্টোবর মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ব্ল্যাক অ্যাডাম’

বিনোদন ডেস্ক: ওয়ার্নার ব্রাদার্সের বহু প্রতীক্ষিত সিনেমা ‘ব্ল্যাক অ্যাডাম’ সিনেমা। আমেরিকান সুপার হিরো চলচ্চিত্র, ডিসি কমিকস চরিত্রের ওপর ভিত্তি করে নির্মিত হচ্ছে সিনেমাটি। সম্প্রতি মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেলার। সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রেলারটি প্রকাশ করেছেন হলিউড অভিনেতা ডোয়াইন জনসন নিজেই।

মিশরীয় দেবতারা ক্ষমতা দান করার পর পার্থিব সমাধি থেকে ৫০০০ বছর পর ব্ল্যাক অ্যাডামের মুক্ত হওয়া এবং এরপরেই আবার কারাবন্দি হওয়ার ঘটনা দেখানো হবে সিনেমাটিতে। এই প্রথম লাইভ-অ্যাকশন সুপারহিরো মুভিতে অভিনয় করেছেন ডোয়াইন জনসন। ছবিতে আরও আছেন পিয়ার্স ব্রসনান, নোয়া সেন্টিনিও, আলদিস হোগ ও কুইন্টেসা সুইন্ডেল।

আরও পড়ুন: অবশেষে স্থগিতই হয়ে গেল কোক স্টুডিওর কনসার্ট

ওয়ার্নার ব্রাদার্সের সুপার হিরো ফ্র্যাঞ্চাইজি শাজামের প্রধান ভিলেন ব্ল্যাক অ্যাডাম। তবে ভিলেন না বলে অ্যান্টিহিরো বললে তা বেশি যুক্তিযুক্ত। শাজামের সঙ্গে ব্ল্যাক অ্যাডামের অনেক মিল রয়েছে। শাজামের শক্তি আসে বিভিন্ন গ্রিক ও রোমান দেবতাদের থেকে। আর ব্ল্যাক অ্যাডামের শক্তি আসে কয়েকজন মিশরীয় দেবতা থেকে। ব্ল্যাক অ্যাডাম তার আবাসভূমি ও প্রাচীন শহর কানদাখের রক্ষাকর্তা। আখতোন নামের এক ভিলেনের আক্রমণে এই শহর ধসে পড়ে এবং ব্ল্যাক অ্যাডাম তার পরিবারকে হারায়। এ ঘটনার পরিপ্রেক্ষিতেই সে এক অ্যান্টিহিরোতে পরিণত হয়।

২১ অক্টোবর মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত সিনেমাটি। ব্ল্যাক অ্যাডাম ওয়ার্নার ব্রোস পিকচার্স দ্বারা মুক্তি পাওয়ার কথা রয়েছে। যদিও সিনেমাটি ২২ ডিসেম্বর ২০২১ মুক্তির কথা ছিল; কিন্তু মহামারি করোনার কারণে সেই তারিখ থেকে সরিয়ে তারিখ পেছানো হয়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button