অপরাধবরিশালসারাবাংলা

পটুয়াখালীতে ব্যবসায়ীকে অপহরণ, ফোন করে মুক্তিপণের দাবি

জনপদ ডেস্ক: পটুয়াখালীর রাঙ্গাবালীতে স্বপন ফকির (৩৫) নামের এক ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ উঠেছে। গত রোববার রাত ৯টা থেকে ১০টার মধ্যে এ ঘটনা ঘটেছে। অপহরণের পর বোনের নম্বরে ফোন করে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

এ ঘটনায় গত সোমবার (৬ জুন) রাঙ্গাবালী থানায় সাধারণ ডায়েরী ও আজ মঙ্গলবার (৭ জুন) পটুয়াখালী র‌্যাব-৮ কার্যালয়ে একটি লিখিত অভিযোগ করেছেন স্বজনরা।

স্বপন ফকির চালিতাবুনিয়া ইউনিয়নের চরলতা গ্রামের আব্দুল বারেক ফকিরের ছেলে। তিনি চাল,ডাল ও ধানের পাইকারী ব্যবসায়ী ছিলেন।

নিখোঁজের বোন হোসনেয়ারা বেগম জানান, রোববার বিকেলে চালিতাবুনিয়া থেকে গলাচিপায় আড়তে ডাল বিক্রি করতে যান স্বপন। বিক্রি শেষে বাড়ি ফেরার পথে রাত পৌনে ৯টার দিকে চালিতাবুনিয়ার চরলতা সবুজের খেয়া পার হওয়ার পরে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে রাত ১১টা ৪৭ মিনিটের দিকে স্বপনের নম্বর থেকে বোন হোসনেয়ারার নম্বরে কল আসে। এ সময় স্বপন জানান, আমার হাত-পা বাঁধা। কোন জায়গায় আছি, তা জানি না। আমাকে বাঁচাতে হলে তাড়াতাড়ি এক লাখ টাকা পাঠাও। এই বলে ফোন কেটে দেয়। এরপর থেকে ফোন নম্বরটি বন্ধ পাওয়া যাচ্ছে।

রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ (ওসি) দেওয়ান জগলুল হাসান জানান, নিখোঁজ মর্মে থানায় একটি জিডি হয়েছে। তার সন্ধান পেতে কাজ করছে পুলিশের কয়েকটি টিম।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button