অপরাধটপ স্টোরিজবরিশালসারাবাংলা

বিয়ে না দেয়ায় বাবাকে হত্যা, ছেলে আটক

জনপদ ডেস্ক: বরগুনার পথরঘাটা উপজেলায় ছেলের বিয়ে না দেয়ায় টেবিলের পায়া দিয়ে মাথায় আঘাত করে বাবা নিরঞ্জন চন্দ্র শীলের (৭০) হত্যার অভিযোগ উঠেছে ছেলে নেপাল চন্দ্র শীলের বিরুদ্ধে। এ ঘটনায় ছেলেকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ জুন) দুপুর ১টার দিকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় নিরঞ্জনের মৃত্যু হয়। এর আগে সকালে পাথরঘাটা সদর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের হাতেমপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিরঞ্জন চন্দ্র শীল একই এলাকার গোপাল চন্দ্র শীলের ছেলে।

নিরঞ্জন শীলের স্ত্রী রাধারানী জানান, দীর্ঘদিন ধরে বিবাহের জন্য পরিবারকে চাপ দিয়ে আসছিল তাদের ছেলে নেপাল। কিন্তু ছেলে কর্মঠ না হওয়ায় কেউ তাদের ছেলের সাথে মেয়ে দিতে চাচ্ছিল না। নেপালের ফুফু বিউটি তাকে বিবাহ করিয়ে দিবেন এমন আশ্বাসে বাবার থেকে জমি লিখিয়ে নিতে বলে। নেপালের ফুফুর কথায় বিভিন্ন সময়ে বাবা ও ছেলের মধ্যে ঝগড়া হত। এ সূত্রধরেই মঙ্গলবার সকালে উভয়ের মধ্যে কথাকাটাকাটির একপর্যয়ে নেপাল তার বাবার মাথায় টেবিলের পায়া দিয়ে আঘাত করে। সাথে সাথে তার বাবা মাটিতে লুটিয়ে পড়লে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল বাশার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত ছেলে নেপাল চন্দ্র শীলকে আটক করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button