রাজশাহীসারাবাংলা

রাণীনগরে ট্রাকচাপায় প্রাণ গেল ছেলের, বাবা হাসপাতালে

জনপদ ডেস্ক: নওগাঁ জেলার রাণীনগরে বাবার মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মিনি ট্রাকচাপায় আব্দুল্লাহ (৬) নামে এক শিশু নিহত হয়েছে। এ দুর্ঘটনায় তার বাবা আহত হয়েছেন।

আজ বুধবার (২৫ মে) সকালে উপজেলা সদরের হাসপাতাল চত্বরের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল্লাহ রাণীনগর শের-এ বাংলা সরকারি ডিগ্রি মহাবিদ্যালয়ের শিক্ষক জাহাঙ্গীর আলমের ছেলে। আহত জাহাঙ্গীর আলম নওগাঁ সদর উপজেলার পার বাঁকাপুর গ্রামের বাবর আলীর ছেলে। তিনি চকমুনু গ্রামে ভাড়া বাসায় থাকতেন। আহত কলেজশিক্ষককে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

জানা গেছে, সকাল পৌনে ৯টায় কলেজশিক্ষক জাহাঙ্গীর আলম তার ছেলে আব্দুল্লাহকে নিয়ে চকমুনু ভাড়া বাসা থেকে মোটরসাইকেলে করে রাণীনগর সদরে যাচ্ছিলেন। এ সময় হাসপাতাল গেট এলাকায় পৌঁছালে পিছন দিক থেকে একটি সিএনজি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে বাবা-ছেলে রাস্তায় ছিটকে পড়ে গেলে বিপরীত দিক থেকে দ্রুতগামী একটি মিনি ট্রাক তাদেরকে চাপা দেয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় বাবা-ছেলেকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে নিলে চিকিৎসক শিশু আব্দুল্লাহকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ওসি মোঃ শাহিদ আকন্দ জানান, ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। তবে এ ঘটনায় এখনো থানায় কেউ কোনো অভিযোগ করেনি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button