টপ স্টোরিজরাজশাহী

গণমাধ্যমকে পূর্ণ স্বাধীনতা দিয়ে সংবাদ প্রকাশের পথ উন্মুক্ত করেছেন প্রধানমন্ত্রী: ডা. অর্ণা জামান

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা গণমাধ্যমের জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন পাশাপাশি দেশের গণমাধ্যমকে পূর্ণ স্বাধীনতা দিয়ে সংবাদ প্রকাশের পথ উন্মুক্ত করে দিয়েছেন। সত্য সংবাদটুকু দেশের মানুষের দোড়গোড়ায় পৌছে দিতে হবে, গঠনমূলক সমালোচনা করার সাথে সাথে অন্যায় দুর্নীতির সাথে আপোস করা যাবে না বলেছেন বাংলাদেশ আওয়ামী লীগ বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় বাংলাটিভির রাজশাহী প্রতিনিধি বিজয়ের সভাপতিত্বে ও ক্যামেরা পারসন অজয়ের সঞ্চালনায় মাস্টার সেফ রেস্তোরায় বাংলা টেলিভিশনের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে আরো বলেন, সাংবাদিক এক মহান পেশা সেই পেশাকে সঠিক ভাবে কাজে লাগিয়ে সুন্দর সমাজ গঠনে সমসময় কাজ করে যাবেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়তে সবসময় জনগনের মাঝে শেখ হাসিনার ভিষণ মিশন উন্নয়ন লেখনীর মাধ্যমে তুলে ধরবেন। সর্বোপরি বাংলা টেলিভিশনের উত্তরত্তর সাফল্য কামনা করছি এবং প্রতিষ্ঠানটির ৬ষ্ঠ বর্ষপূতিতে সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম, রাজশাহী মহানগর জাসদের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ রাজশাহীতে কর্মরত বিভিন্ন পত্র পত্রিকার সাংবাদিকবৃন্দ।

আলোচনা শেষে কেক কেটে বাংলাটিভির ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button