spot_img

বর্ষাকাল  - সোমবার | ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে জিলকদ, ১৪৪৩ হিজরি | ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

বর্ষাকাল  - সোমবার | ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে জিলকদ, ১৪৪৩ হিজরি

spot_imgspot_img

র‍্যাগিংয়ের দায়ে যবিপ্রবির ১৩ শিক্ষার্থীকে বহিষ্কার

spot_img

জনপদ ডেস্ক: র‍্যাগিংয়ের দায়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ১৩ শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে যবিপ্রবির শহীদ মসিয়ূর রহমান হলের প্রভোস্ট ড. মো. আশরাফুজ্জামান জাহিদ এ বহিষ্কার আদেশ জারি করেন।

এর মধ্যে ৩ জনকে স্থায়ী ও বাকি ১০ জনকে সাময়িকভাবে আবাসিক হল থেকে বহিষ্কার করেছে যবিপ্রবির শহীদ মসিয়ূর রহমান (শ.ম.র) হল প্রশাসন। স্থায়ীভাবে বহিষ্কৃতরা হলেন, পদার্থবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী মো. বারিউল হক মুবিন, গণিত বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী সোহেল রানা এবং ইনভায়রনমেন্টাল সায়েন্স অ্যান্ড টেকনোলজি (ইএসটি) বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী মো. আল-আমিন।

এছাড়া হল থেকে সাময়িকভাবে বহিষ্কৃতরা হলেন, বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং (বিএমই) বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী রাফিউর রহমান অপূর্ব, পদার্থবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী মাহবুব হাসান রকি ও মো. রায়হান রহমান রাব্বি, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং (সিএইচই) বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী মো. পারভেজ মিয়া, মো. সালমান মোল্যা ও মো. নাজমুস সাকিব, ইএসটি বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী মো. সাইমুন নাইচ, মো. মোহাইমিনুল হক ও মো. খালিদুজ্জামান সৌরভ এবং রসায়ন বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী শেখ জুবায়ের।

অফিস আদেশে জানা যায়, অভিযুক্তরা গত ১৭ এপ্রিল রাতে পদার্থ বিজ্ঞান বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী মো. সাব্বির আলমকে যবিপ্রবির শহীদ মসিয়ূর রহমান হলের ৩২১ নং রুমে ডেকে নিয়ে নির্মমভাবে মানসিক ও শারীরিক নির্যাতন করে। সাব্বির অভিযোগ করলে তার প্রমাণ পায় তদন্ত কমিটি। তদন্ত কমিটির রিপোর্টের আলোকে এ সিদ্ধান্ত নেয় হল পরিচালনা কমিটি।

Page Title Page Title
Padma bridge inauguration - 25 june, 2022
উদ্বোধনের আর মাত্র
১২
দিন
১৫
ঘণ্টা
৫০
মিনিট
১৩
সেকেন্ড
spot_img

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, banglarjanapad@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন BanglarJanapad আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর
- বিজ্ঞাপন - 01309003902 spot_img

সর্বাধিক পঠিত

- বিজ্ঞাপন - 01309003902spot_img