রাজশাহী

রাজশাহীতে ডিবি’র মাদক বিরোধী অভিযানে আটক ২

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে আরএমপি ডিবি পৃথক মাদক বিরোধী বিশেষ অভিযানে ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

গ্রেফতারকৃত আসামীরা হলো রাজশাহী মহানগরীর এয়ারপোর্ট থানার মহানন্দখালী মধ্যপাড়া গ্রামের মৃত তোজাম্মেল হোসেনের ছেলে মো:তাহেরুল ইসলাম টিটন (৫৫) ও বোয়ালিয়া মডেল থানার বখতিয়ারবাদ মালদা কলোনীর মোঃ বাবলু শেখের ছেলে মো:বাবু (৩২)।

গ্রেফতারকৃত আসামীর থেকে ২০২ বোতল অ্যালকোহল, ২০১ পিচ ইয়াবা,৫১ গ্রাম হেরোইন এবং মাদক বিক্রয়ের অর্থ-সহ মাদক বহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল (১৫ এপ্রিল) রাত পৌনে ১১ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে এসআই মো: মাহফুজুর রহমান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, এয়ারপোর্ট থানার মহানন্দখালী এলাকায় হোমিও ঔষধের দোকানে একজন অ্যালকোহল বিক্রয় করছে। রাত ১১ টায় ঘটনাস্থল হতে হোমিও ঔষধ দোকানী তাহেরুলকে আটক করে।

অপরদিকে গতকাল (১৫ এপ্রিল) রাত্রী ১২ টায় রাজপাড়া থানার তেরখাদিয়া মহিলা ক্রীড়া কমপ্লেক্সের সামনে অভিযান পরিচালনা করে আসামী মো:বাবুকে আটক করে।

গ্রেফতারকৃত আসামীর থেকে ২০১ পিচ ইয়াবা ও ৫১ গ্রাম হেরোইন উদ্ধার করা হয় এবং মাদক বিক্রয়ের অর্থ-সহ মাদক বহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button