ময়মনসিংহসারাবাংলা

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ময়মনসিংহে জাপার বিক্ষোভ

জনপদ ডেস্ক: নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ময়মনসিংহে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে জাতীয় পার্টি। বুধবার দুপুরে মহানগর জাতীয় পার্টি ও সহযোগী সংগঠন নগরীর গঙ্গাদাশ গুহ রোড দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ময়মনসিংহ প্রেসক্লাব প্রাঙ্গণে মানববন্ধন করে।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারপার্সনের উপদেষ্টা ডা. কে আর ইসলাম, জাতীয় পার্টির মহানগর সভাপতি জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি শফিকুল ইসলাম তপন, সাধারণ সম্পাদক ইদ্রিস আলী, জাতীয় যুব সংহতির সভাপতি আফজাল হোসেন হারুন, সাধারণ সম্পাদক মো. শাজাহান, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জাতীয় তরুণ পার্টির সভাপতি কাউসার উদ্দিনসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রতিদিনই কোনো না কোনো দ্রব্যের মূল্য বৃদ্ধি পাচ্ছে। সরকার দ্রব্যমূল্যের লাগাম টানতে শুল্ক হ্রাস করলেও বাজারে তার প্রভাব নেই। দ্রব্যমূল্যের গতি রুখতে না পারলে সমাজে অস্থিতিশীল অবস্থার সৃষ্টি হবে। এ জন্য দ্রুত পদক্ষেপ গ্রহণের জন্য সরকারের প্রতি আহ্বান জানান নেতৃবৃন্দরা। নইলে জনগণ আর এ সরকারের প্রতি আস্থা রাখবে না।
বিডি প্রতিদিন/আবু জাফর

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button