অপরাধসারাবাংলা

কুমিল্লায় তিন শিশু ধর্ষণের ঘটনায় সেই বৃদ্ধ গ্রেফতার

জনপদ ডেস্ক: কুমিল্লার বরুড়া উপজেলায় একই মাদ্রাসার তিন শিশুকে ধর্ষণের ঘটনায় সেই পলাতক বৃদ্ধ আলী আকবরকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৩ মার্চ) দুপুরে জেলার দাউদকান্দি উপজেলার গৌরিপুর বাজার থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ। বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ।

তিনি বলেন, তিন শিশুকে ধর্ষণের অভিযোগে দুইটি মামলা দায়ের করেছে তিন শিশুর দুই পরিবারের স্বজনরা। ঘটনার পর পুলিশের একাধিক টিম মাঠে কাজ করা শুরু করে। পরে আজ দুপুর ১২টার দিকে তাকে কুমিল্লার গৌরিপুর বাজার থেকে গ্রেফতার করা হয়। আইনি প্রক্রিয়া শেষ হলে তাকে কারাগারে পাঠানো হবে।

উল্লেখ্য, বরুড়া উপজেলার ভবানীপুর ইউনিয়নের নরিন্দ গ্রামের দুই পরিবারের তিন শিশুকে ধর্ষণের অভিযোগ উঠে। মিজবাহুল উলুম মহিলা ও নূরানী মাদরাসার শিক্ষার্থীরা মাঠে প্রতিদিন খেলাধুলা করতো। মাদরাসাটি স্থানীয় আলী আকবরের বাড়ির থেকে তিনশ’ গজ দূরে। তাই মাদরাসা মাঠ থেকে প্রতিদিনই তারা ওই বাড়ির আশপাশে খেলতে যেতো। গত ১৯ ও ২০ মার্চও প্রতিদিনের মতো শিশুরা তার বাড়ির আশপাশে ঘুরতে যায়। এসময় তাদেরকে চকলেট ও ১০ টাকার প্রলোভন দেখিয়ে নিজ ঘরে নিয়ে আলী আকবর ধর্ষণ করে। শিশুরা বাড়ি এসে স্বজনদের জানালে তারা থানায় মামলা করে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button