সারাবাংলা

সারিয়াকান্দিতে গৃহবধূর আত্মহত্যা

জনপদ ডেস্ক: বগুড়া সারিয়াকান্দিতে গ্যাস ট্যাবলেট নামক কীটনাশক খেয়ে একজন গৃহবধূ আত্মহত্যা করেছে। সে ফুলবাড়ী ইউনিয়েনের চর রামনগর গ্রামের মাহিদুল ইসলামের মেয়ে নিরা খাতুন (২০)।

জানা গেছে, গত ২ বছর আগে একই ইউনিয়নের হরিণা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে নয়নের সাথে নিরার প্রথম বিয়ে হয়। এরপর গত ৮ মাস আগে বগুড়া সদর ইউনিয়নের প্রদিম পাড়ার জহুরুল ইসলামের ছেলে শিপলু মিয়ার সাথে তার দ্বিতীয় বিয়ে হয়।

গত ২২ মার্চ সন্ধ্যায় চর রামনগর গ্রামের পিতার নিজ বাড়িতে সবার অজান্তে সে গ্যাস ট্যাবলেট খায়। অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন চিকিৎসার জন্য দ্রুত তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় ঐদিন রাত সাড়ে ১০টায় নিরা মারা যায়।
নিরার বাবা মাহিদুল ইসলাম জানান, সারাদিন ব্যাটারিচালিত অটোরিকশা চালিয়ে বাজার খরচ করে নিয়ে এসে আমার মেয়ে নিরাকে দিয়ে তাকে রান্না করতে বলি। তারপর আমি আবারও বাইরে যাই। সংবাদ পেয়ে বাড়ীতে এসে দেখি আমার মেয়ে গ্যাস ট্যাবলেট খেয়েছে।

বগুড়া সদর থানার এসআই (নিঃ) ত্রিদীপ কুমার মন্ডল জানান, ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে বগুড়া সদর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button