Breaking Newsজনপদ ডেস্করাজনীতিরাজশাহী

নাটোর জেলা আ.লীগের সম্মেলনকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ৫

নিজেস্ব প্রতিবেদকঃ সম্মেলনকে ঘিরে বিকেলে সার্কিট হাউজের পৌছান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল এবং জনসংখ্যা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রকেয়া সুলতানা। বিকেল সাড়ে পাচঁ টার দিকে আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক নাটোর ২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এবং নাটোর জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানের সমর্থকেরা সার্কিট হাউজের অবস্থান নেন। এ সময় উভয় পক্ষের সমর্থক নিজ নিজ নেতার পক্ষে স্লোগান দিতে থাকলে দুই পক্ষের উত্তেজনা সৃষ্টি হয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের নিয়ে আনার চেষ্টা করে। কিন্তু নেতাকর্মীদের মধ্যে ক্রমাগত উত্তেজনা বাড়তে থাকে।

এমতাবস্থায় কেন্দ্রীয় নেতা এসএম কামাল ও রোকেয়া সুলতানা বাইরে বেরিয়ে এসে সবাইকে শান্ত হতে আহ্বান জানান। এসএম কামাল বলেন পরিস্থিতি শান্ত না হলে জেলা কমিটি থেকে শফিকুল ইসলাম শিমুল এবং শরিফুল ইসলাম রমজানের নাম বাদ দিয়ে দেওয়া হবে। আপনারা যদি শান্ত ভাবে না থাকতে পারেন তাহলে আমি পুলিশকে লাঠিচার্জ করে সার্কিট হাউজ এলাকা ফাঁকা করে দেওয়ার নির্দেশ দিতে বাধ্য হবো। এ পর্যায়ে পুলিশ শফিকুল ইসলাম শিমুল এবং শরিফুল ইসলাম রমজানের সমর্থকদের সরিয়ে দেন। দলীয় নেতাকর্মীরা জানান, হাতাহাতি অঢেল ইট ছোড়াছুড়ির ঘটনায় কমপক্ষে পাঁচজন আহত হয়েছেন।

নাটোর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহসীন আলী এবং নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর রহমান জানান, দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিলেও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button