টপ স্টোরিজরাজশাহীসারাবাংলা

জয়পুরহাটে র‌্যাবের অভিযানে ধর্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার তিলাবদুল গ্রামে অভিযান পরিচালনা করে নাবালিকা মাদ্রাসার ছাত্রী ধর্ষণ মামলার আসামী ধর্ষক মোঃ ইছাহাক আলীকে (৫৫) গ্রেফতার করেছে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্প। শনিবার র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের পাঠানো এক সংবাদ প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আজ শনিবার (৫ ফেব্রুয়ারি) ভোর ৪ টা ২০ মিনিটের দিকে এ অভিযান পরিচালনা করে আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ ইছাহাক আলী জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানার তিলাবদুল (মধ্যপাড়া) গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গত মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২ টার সময় জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানাধীন তিলাবদুল মধ্যপাড়া এলাকার বাসিন্দা মোঃ শফিকুল ইসলামের মাদ্রাসায় পড়ুয়া ১২ বছরের নাবালিকা কন্যা বাড়ির পার্শবর্তী ইছাহাক আলীর বাড়ীতে গেলে বাড়ীতে কেহ না থাকার সুযোগে গ্রেফতারকৃত আসামী মোঃ ইছাহাক আলী (৫৫) জোরপূর্বক পাশের একটি ঘরে নিয়ে তাকে ধর্ষণ করে।

মেয়েটির ডাক-চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে অভিযুক্ত পালিয়ে যায়। পরে মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। উক্ত ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে ধর্ষক মোঃ ইছাহাক আলীর (৫৫) বিরুদ্ধে থানায় মামলা করেন। নাবালীকা মাদ্রাসা ছাত্রী এ ধরনের ঘৃণিত ধর্ষনের শিকার হওয়ায় বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করে এবং মানুষ ধর্ষকের উপযুক্ত শাস্তি দাবি করে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব অপরাধীকে গ্রেফতারের নিমিত্তে গোয়ান্দা নজরদারী জোরদার করে এবং তথ্যপ্রযুক্তির ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ধর্ষক মোঃ ইছাহাক আলীকে গ্রেফতার করা হয়। এই চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামী অতি স্বল্প সময়ে গ্রেফতার হওয়ায় জনমনে শান্তি ফিরে এসেছে এবং এলাকায় সর্বস্তরের লোকজন র‌্যাবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

গ্রেফতারকৃত আসামীকে জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button