বিনোদন

হঠাৎ স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের প্রার্থীরা

বিনোদন ডেস্ক: মঙ্গলবার রাতে হঠাৎ করেই স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের বাসায় দেখা গেল ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলের কয়েকজন প্রার্থীকে। কয়েকটি স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এই নিয়ে নানা মত অভিমত তৈরি হতে থাকে। জানা গেছে, এই দলে অভিনেতা রিয়াজ, মামনুন ইমন ও সাইমন সাদিক ছিলেন।

এ বিষয়ে জানতে কথা হলো প্যানেলের সহ-সাধারণ সম্পাদক পদের প্রার্থী সাইমন সাদিকের সঙ্গে।

তিনি বলেন, ‘এটা একটি সৌজন্য সাক্ষাৎ ছিল। খুব গুরুত্বপূর্ণ কিছু নয়। যেহেতু এফডিসি মন্ত্রীর নির্বাচনী এলাকায়, শিল্পীদের নির্বাচন যেন সুষ্ঠুভাবে হয় সেদিকে একটু খেয়াল রাখার অনুরোধ জানিয়েছি আমরা। তিনি আমাদের কথা মন দিয়ে শুনেছেন এবং আশ্বাস দিয়েছেন। ’

সাইমন বলেন, ‘আমরা মন্ত্রীকে বলেছি এফডিসির সামনের রাস্তাটা যেন এবার ফাঁকা থাকে। কারো গাড়ি ঢুকতে বা বের হতে পারে না নির্বাচনের দিন। গত নির্বাচনে অনেকের গাড়ির লুকিং গ্লাস ভেঙেছে, আমার গাড়ির গ্লাসও ভাঙার উপক্রম হয়েছিল। খুবই বাজে পরিস্থিতি তৈরি হয়। তাই আমরা এমন সব সমস্যার কথা জানিয়েছি। তিনি খুব ইতিবাচকভাবে আমাদের কথা শুনেছেন। ’

জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে ইলিয়াস কাঞ্চন ও নিপুণের প্যানেলের সদস্যরা মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের বাসায় যান এবং প্রায় আধঘণ্টা আলাপ মতবিনিময় করেন।

আগামী ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। ইলিয়াস কাঞ্চন-নিপুণদের বিপরীতে নির্বাচনে অংশ নিচ্ছে সভাপতি মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক জায়েদ খানের প্যানেল।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button