বিনোদন

মিশা-জায়েদের বিরুদ্ধে মামলার হুমকি দিলেন আলমগীর

বিনোদন ডেস্ক: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন যেন এখন আর এফডিসি এবং অভিনয়শিল্পীদের মধ্যে সীমাবদ্ধ নেই। দেশব্যাপী আলোচনার কেন্দ্রতে পরিণত এ নির্বাচন।

আর দুদিনও নেই নির্বাচনের। এরই মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী হওয়া মিশা সওদাগর ও জায়েদ খানের বিরুদ্ধে মামলা করার হুমকি দিয়েছেন অভিনেতা আলমগীর।

মঙ্গলবার কাঞ্চন-নিপুণ প্যানেলের পরিচিতি অনুষ্ঠানে উপস্থিত হয়ে এই হুমকি দেন তিনি।

এর আগে সমিতির গত মেয়াদে ১৮৪ জন শিল্পীর সদস্যপদ বাতিলের অভিযোগ বিষয়ে জায়েদ খান বলেছিলেন, বাতিলের সিদ্ধান্তটি কেবল তাদের ছিল না; উপদেষ্টা পরিষদে থাকা ইলিয়াস কাঞ্চন, আলমগীর, ফারুক, সোহেল রানার মতো সিনিয়র তারকাদের সম্মতিও ছিল। এমনকি সদস্যপদ বাতিলের সেই নোটিশে তাদের স্বাক্ষর আছে।

জায়েদ খানের সেই বক্তব্যকে মিথ্যা বলে দাবি করে আলমগীর বলেন, ‘১৮৪ জন ভোটার বাতিলের রেজ্যুলিউশনটা আমাকে দেখাও। সেখানে আমার স্বাক্ষর আছে, আমি জড়িত আছি এটা প্রমাণ করতে পারলে আমি কথা দিলাম তোমাদের প্যানেলকে ভোট দেব। আর যদি প্রমাণ না দিতে পারো তবে আমি তোমাদের নামে আইনি ব্যবস্থা নেব৷ ফারুক ভাই, সোহেল রানা ভাই, উজ্জ্বল ভাই যদি আমার সঙ্গে নাও আসেন, আমি একাই তোমাদের নামে ফৌজদারি মামলা করব।’

জায়েদ খানের উদ্দেশ্যে আলমগীর আরো বলেন, ‘মিথ্যার বেসাতি বন্ধ কর। আল্লাহকে ভয় করো৷ নতুবা আল্লাহই টেনে নামাবে। আমরা যারা আছি, ইন্ডাস্ট্রির গাছের মতো৷ আমাদের মেরে ফেলে আগায় পানি দিও না। পাতাগুলো ঝরে যাবে। সতর্ক হও৷ আমাদের কাছে আসলে ভালো পরামর্শের জন্য আসো৷ আমরা যারা আছি মোস্ট সিনিয়র, সবাই চাই চলচ্চিত্রের অবস্থা ভালো হোক।’

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button