spot_img

শীতকাল  - বুধবার | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৭ই রজব, ১৪৪৪ হিজরি | ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

শীতকাল  - বুধবার | ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৭ই রজব, ১৪৪৪ হিজরি

spot_imgspot_imgspot_img

পরকীয়া সন্দেহে স্বামীর গোপনাঙ্গ কেটে নিয়ে পালিয়ে গেছেন স্ত্রী

spot_img
- বিজ্ঞাপন - 01309003902 -

জনপদ ডেস্ক: রংপুরের মিঠাপুকুরে পরকীয়া সন্দেহে স্বামীর গোপনাঙ্গ কেটে নিয়ে পালিয়ে গেছেন স্ত্রী। আহত স্বামী সোলাইমান মিয়াকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন মিঠাপুকুর থানার ওসি মোস্তাফিজার রহমান।

সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার শিমুল পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর অসুস্থ সোলাইমান মিয়া (২৪) ওই গ্রামের ফুলু মিয়ার ছেলে। তিনি ট্রাকের হেলপার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুই বছর আগে মাগুরার এক নারীর সঙ্গে সোলাইমানের মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে তার সঙ্গে দেখা করতে গেলে জোরপূর্বক তাদের বিয়ে দেয় স্থানীয়রা। সেখানে কিছুদিন থাকার পর ছয় মাস আগে সোলাইমান তার স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়ি মিঠাপুকুরে আসেন। একপর্যায়ে সোলাইমান পরকীয়ায় জড়িয়ে পড়েছেন বলে অভিযোগ তোলেন স্ত্রী।

এদিকে সোলাইমান অভিযোগ তোলেন, তার চেয়ে বয়সে বড় ওই নারীকে জোরপূর্বক বিয়ে করতে বাধ্য করা হয়েছে। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই দ্বন্দ্ব লেগে থাকত।

সোমবার রাতের খাওয়া শেষে তারা ঘুমিয়ে পড়েন। রাত আড়াইটার দিকে স্বামী সোলাইমান মিয়ার বিশেষ অঙ্গ কেটে নিয়ে পালিয়ে যান স্ত্রী।

স্থানীয় ইউপি সদস্য রাজু আহম্মেদ জানান, পালিয়ে যাওয়ার আগে ওই নারী একটি চিঠে লিখে গেছেন। চিঠিতে তার পূর্বের সংসার নষ্টের জন্য বর্তমান স্বামী সোলাইমানকে দায়ী করেছেন।

মিঠাপুকুর থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পলাতক স্ত্রী রেহেনা বেগমকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

spot_img

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, banglarjanapad@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন BanglarJanapad আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

সর্বাধিক পঠিত

- বিজ্ঞাপন - 01309003902spot_img