সারাবাংলা

তাবিজ-কবজের নামে গৃহবধূকে ধর্ষণ,স্বামী বিদেশে

জনপদ ডেস্ক: চট্টগ্রামে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে মোহাম্মদ আলী (৬২) নামে এক ভণ্ড কবিরাজকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। মঙ্গলবার সকালে তাকে হাটহাজারী উপজেলার বাথুয়া ইউনিয়ন এলাকা থেকে গ্রেফতার করা হয়।

এ সময় ভুয়া কবিরাজের আস্তানায় অভিযান চালিয়ে প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

র‌্যাব জানায়, ধর্ষণের শিকার নারীর স্বামী মালয়েশিয়ায় থাকেন। দীর্ঘদিন ঘরে স্বামীর সঙ্গে কোনো যোগাযোগ নেই। পানি পড়া ও তাবিজ ব্যবহার করলে প্রবাসী স্বামী দেশে থাকা স্ত্রীর সঙ্গে যোগাযোগ করবেন- এমন আশ্বাসে দুই দফায় পানি পড়া ও তাবিজ বাবদ ১০ হাজার টাকা আদায় করে ভণ্ড মোহাম্মদ আলী। এসব পানি পড়া ও তাবিজে কোনো সুফল না হওয়ায় আবারো ভণ্ড কবিরাজের সঙ্গে যোগাযোগ করেন ওই গৃহবধূ।

কবিরাজ মোহাম্মদ আলী ওই নারীকে হাটহাজারীর নিজ বাড়িতে যেতে বলেন। তার কথামতো ২২ জানুয়ারি ওই নারী হাটহাজারীতে কবিরাজের বাসায় যান। ওই নারী তাকে জানান যে, তাবিজ-কবজ দিয়ে কোনো উপকার হয় নাই কেন? এ কথা বলার পর কবিরাজ তাকে বলেন- তার সঙ্গে শারীরিক সম্পর্ক করলে তাহলেই যোগাযোগ করবে।

তার এ কুপ্রস্তাবে ভিকটিম অসম্মতি প্রকাশ করলে সে বলে তোমাকে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে হবে না, এ বলে কবিরাজ পাশের রুম থেকে কাঁচের গ্লাসে করে এক গ্লাস পানি নিয়ে এসে ভিকটিমকে পান করতে বলে। ভিকটিম তখন সরল বিশ্বাসে পানিটুকু পান করে।

পানি পান করার কিছুক্ষণের মধ্যেই অচেতন হয়ে যান। ওই দিন বিকাল আনুমানিক সাড়ে ৩টার দিকে ভিকটিমের জ্ঞান ফিরলে দেখতে পান যে- তিনি কবিরাজ মোহাম্মদ আলীর বাড়ির ৩ নম্বর রুমের খাটের উপর শোয়া এবং তার শরীরের পোশাক অশালীন অবস্থায় রয়েছে। পরে ভিকটিম কান্নাকাটি শুরু করলে ভণ্ড বৈদ্য ভিকটিমকে একটি রিকশায় করে নগরীর বাসায় পাঠিয়ে দেয়।

এ ব্যাপারে র‌্যাবকে জানানো হলে র‌্যাব অভিযান চালিয়ে ভণ্ড কবিরাজকে গ্রেফতার করে।

গ্রেফতার মোহাম্মদ আলী র‌্যাবের জিজ্ঞাসাবাদে ওই গৃহবধূকে চেতনানাশক ওষুধ খাইয়ে ধর্ষণ করার কথা স্বীকার করে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নূরুল আবছার যুগান্তরকে বলেন, মোহাম্মদ আলীর বিরুদ্ধে হাটহাজারী থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button