spot_img

শরৎকাল  - বৃহস্পতিবার | ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ | ২০শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি | ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

শরৎকাল  - বৃহস্পতিবার | ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ | ২০শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি

spot_imgspot_imgspot_img

উড়োজাহাজের ধাক্কায় ২ গরুর মৃত্যু, ৪ আনসার প্রত্যাহার

spot_img
- বিজ্ঞাপন - 01309003902 -

জনপদ ডেস্কঃ কক্সবাজার বিমান বন্দরে উড্ডয়নের সময় উড়োজাহাজের সাথে ধাক্কায় ২ গরুর মৃত্যুর ঘটনায় দায়িত্বরত ৪ আনসার সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।

একই সঙ্গে ৪ সদস্যের একটি তদন্ত কমিটি গঠনের কথা জানিয়েছেন বিমান বন্দরের ম্যানেজার গোলাম মুর্তুজা।

বুধবার (১ ডিসেম্বর) বেলা ৪টার দিকে তিনি জানান, যে গরু ২টির মৃত্যু হয়েছে। তার মালিক শনাক্ত করা সম্ভব হয়নি। কিভাবে গরু ২টি বিমান বন্দরে প্রবেশ করেছে, তা তদন্ত করতে ৪ সদস্যের তদন্ত কমিটি হয়েছে। একই সঙ্গে দায়িত্বে থাকা ৪ আনসার সদস্যও প্রত্যাহার করা হয়েছে।

তবে কমিটির প্রধান কে? আনসার সদস্যের নাম জানাতে পারেননি তিনি।

মঙ্গলবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় রান ওয়েতে গরুর সঙ্গে ধাক্কা লেগে বিমান বাংলাদেশের একটি ফ্লাইট অল্পের জন্য রক্ষা পেয়েছে। পরে ফ্লাইটটি নিরাপদে ঢাকায় অবতরণ করেছে। বিমানের ধাক্কায় রানওয়েতেই গরু দুটির মৃত্যু হয়। তবে বিমানে থাকা ৯৪ আরোহী অক্ষত ছিলেন।

বিমানবন্দরে নিরাপত্তার দায়িত্বে থাকা ১৪ এপিবিএনের অধিনায়ক মো. নাঈমুল হক বলেন, মঙ্গলবার সন্ধ্যায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট রানওয়ে ১৭নং ডেল্টা পোস্টের সামনে দিয়ে উড্ডয়নের সময় উড়োজাহাজের ডান পাশের পাখায় ধাক্কা লাগে। এতে দুটি গরু ঘটনাস্থলেই মারা যায়। উড়োজাহাজটি সফলভাবে উড্ডয়নের পর নভোএয়ার ও ইউএস বাংলার আরও দুটি ফ্লাইট উড্ডয়ন করে।

তিনি বলেন, গরু দুটির মালিক কে তা এখনো জানা যায়নি। তবে মৃত গরু দুটি রানওয়ে থেকে সরিয়ে পাশেই রাখা হয়েছে।

দুর্ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেন বিমানবন্দর পুলিশ ক্যাম্পের পরিদর্শক মনিরুজ্জামান ও এসআই তাজউদ্দীন।

spot_img

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, banglarjanapad@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন BanglarJanapad আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

সর্বাধিক পঠিত

- বিজ্ঞাপন - 01309003902spot_img