অপরাধটপ স্টোরিজরাজশাহী

বাঘায় বিদেশী পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলার বাঘা থানাধীন বড়হাবাশপুর গ্রাম থেকে অপারেশন পরিচালনা করে অস্ত্র ব্যবসায়ী মোঃ মতিউর রহমানকে (২৫) গ্রেফতার করেছে সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহী ।

আজ বুধবার (০১ ডিসেম্বর) রাতে ১২ টা ১০ মিনিটের দিকে বড়হাবাশপুর গ্রামের আম বাগান সংলগ্ন এলাকায় অপারেশন পরিচালনা করে আসামীকে গ্রেফতারসহ ১টি বিদেশী পিস্তল, ম্যাগাজিন ২টি ‍গুলি, মোবাইল ও সিমকার্ড উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ মতিউর রহমান রাজশাহী জেলার বাঘা থানার মীরগঞ্জ ভানুকর গ্রামের মৃত মাদারের ছেলে।

ঘটনাসূত্রে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে, রাজশাহী জেলার বাঘা থানাধীন বড়হাবাশপুর গ্রামস্থ জনৈক কার্তিক (৪৫),  এর আম বাগান সংলগ্ন হাবাশপুর হতে চাঁদনগর গামী পাকা উপর এক ব্যক্তি মাদকদ্রব্যসহ অবস্থান করছে।

উপরোল্লিখিত স্থানে পৌঁছামাত্র ০১ জন ব্যক্তি র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ঘটনাস্থলে আসামীকে আটক করেন।

অনেকের উপস্থিতিতে ধৃত ব্যক্তির দেহ তল্লাশিকালে তার পরিহিত জিন্স প্যান্টের ডান কোমরে বিশেষ কায়দায় গোজানো অবস্থায় (ক) ০১ (এক) টি লোহার তৈরী পিস্তল (আগ্নেয়াস্ত্র), (খ) ০১ (এক) টি লোহার তৈরি পিস্তলের ম্যাগাজিন এবং (গ) ০২ (দুই) রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়।

উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার বাঘা থানায় ধারা- ঞযব অৎসং অপঃ, ১৮৭৮ এর ১৯অ মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button