অপরাধনির্বাচনরাজশাহীসারাবাংলা

নওগাঁয় নির্বাচন পরবর্তী সহিংসতায় যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নওগাঁর বদলগাছীতে নির্বাচন পরবর্তী সহিংসতায় চিকিৎসাধীন অবস্থায় বিধান ওড়াও (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত বিধান চকাবীর আধিবাসী পাড়ার গোপাল চন্দ্র উড়াওয়ের ছেলে। এ ঘটনায় শাকিল হোসেন (২২) নামের একজনকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃত শাকিল হোসেন উপজেলার নাজিরপুর গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, বিলাশবাড়ী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বিজয়ী ও পরাজিত দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের দুই পক্ষের মধ্যে সোমবার দুপুরে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় ১৫ থেকে ২০ জন আহত হয়। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর বিধানের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিজয়ী মেম্বার শাহিন আলমের সমর্থকদের মধ্যে বিধান ওড়াও মঙ্গলবার বিকেল ৩টার দিকে মারা যান।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, নির্বাচনী পরবর্তী সহিংসতায় দুই পক্ষের মেম্বার (বিজয়ী ও পরাজিত) থানায় পৃথক দুটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় শাকিল হোসেন নামের এক যুবককে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button