spot_img

শীতকাল  - শুক্রবার | ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি | ২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

শীতকাল  - শুক্রবার | ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

টাইগারদের দুই উইকেটের পতন

spot_img

স্পোর্টস ডেস্ক: ওয়ানডে মেজাজে খেলে আউট হয়েছেন বাংলাদেশ ওপেনার সাইফ হাসান। শাহিন শাহ আফ্রিদির বলে আবিদ আলিকে ক্যাচ দিয়ে ফিরেছেন তিনি। আউট হওয়ার আগে ১২ বলে ১৪ রান করেন হাসান। অথচ কদিন আগে বাবর আজমদের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে ৮ বল খেলে তিনি করেছিলেন মাত্র এক রান। সাইফের পর ১৪ রান করে হাসান আলির বলে এলবিডব্লিউর শিকার হয়েছেন সাদমান।

বাংলাদেশ এখন ৮ ওভারে ৩৩ রান নিয়ে ব্যাট করছে। ৫ রান নিয়ে শান্ত ও শূন্য রান নিয়ে মুমিনুল ক্রিজে রয়েছেন।
জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এর আগে টস জিতে ব্যাটিং বেছে নেয় বাংলাদেশ। বাংলাদেশ দলে অভিষেক হয়েছে ইয়াসির আলি রাব্বির। পাকিস্তান দলেও একজনের অভিষেক হয়েছে এ ম্যাচ দিয়ে। ইয়াসির আলি প্রথম শ্রেণির ক্রিকেটে খেলেছেন ৫৭ ম্যাচ। এই ফরম্যাটে তার শতকের সংখ্যা ৯টি। অন্যদিকে ৭৭টি লিস্ট ‘এ’ শ্রেণির ম্যাচে ২টি শত রানের ইনিংস রয়েছে তার নামের পাশে।
এ ম্যাচ দিয়ে অভিষেক হয়নি বহুল আলোচিত মাহমুদুল হাসান জয়ের। বাংলাদেশের হয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী। গত বছর দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত হওয়া আসরে ভারতকে হারিয়ে বাংলাদেশকে শিরোপার স্বাদ দিতে অসামান্য অবদান রেখেছেন তিনি। সম্প্রতি জাতীয় ক্রিকেট লিগেও হেসেছে তার ব্যাট, চলতি মৌসুমে এখন পর্যন্ত দুটি সেঞ্চুরিও হাঁকিয়েছেন তিনি।
 
বাংলাদেশ দলে সর্বশেষ ডাক পান পেসার খালেদ আহমেদ ও শহিদুল ইসলাম। ফলে বাংলাদেশের স্কোয়াডের সদস্য সংখ্যা বেড়ে দাঁড়ায় ১৭-তে। এর আগে ২২ নভেম্বর ১৬ সদস্যের দল ঘোষণা করে বিসিবি।
পাকিস্তান দলে অভিষেক হচ্ছে আবদুল্লাহ শফিকের। এর আগে তিনি ৩টি প্রথম শ্রেণির ও ৪টি লিস্ট ‘এ’ শ্রেণির ম্যাচ খেলেছেন।
বাংলাদেশ একাদশ
মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাইফ হাসান, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, ইবাদাত হোসেন, আবু জায়েদ ও ইয়াসির আলি রাব্বি।
পাকিস্তান একাদশ
বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (সহ-অধিনায়ক ও উইকেটরক্ষক), আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হাসান আলী, নোমান আলী, সাজিদ খান ও শাহীন শাহ আফ্রিদি।

spot_img

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, banglarjanapad@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন BanglarJanapad আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর
- বিজ্ঞাপন - 01309003902 spot_img

সর্বাধিক পঠিত

- বিজ্ঞাপন - 01309003902spot_img