spot_img

গ্রীষ্মকাল  - শনিবার | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি | ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

গ্রীষ্মকাল  - শনিবার | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

spot_imgspot_imgspot_img

বাস-লঞ্চের বর্ধিত ভাড়া প্রত্যাহারের দাবিতে বরিশালে বিক্ষোভ

spot_img

জনপদ ডেস্ক: চাল, ডাল, তেলসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম কমানো, সারাদেশে ওএমএস ও পূর্ণ রেশনিং ব্যবস্থা চালু এবং বর্ধিত বাস-লঞ্চ ভাড়া প্রত্যাহারের দাবিতে বরিশালে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশের ইউনাইটেড কমিউনিস্ট লীগ জেলা কমিটির ব্যানারে আজ মঙ্গলবার বেলা ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সংগঠনের জেলা কমিটির সম্পাদক অধ্যাপক মো. জলিলুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক নৃপেন্দ্র নাথ বাড়ৈ, বাংলাদেশ কৃষক খেত মজুর সমিতির কেন্দ্রীয় সদস্য হারুন-অর রশিদ, আজিজুর রহমান খোকন ও আমির আলী প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, নিত্য পণ্যের দাম প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। সরকার সাধারণ মানুষের কথা চিন্তা না করে ব্যবসায়ীদের সাথে হাত মিলিয়ে ফায়দা লুটছে। তারা সাধারণ মানুষের জন্য সারাদেশে ওএমএস ও পূর্ণ রেশনিং ব্যবস্থা চালু এবং বর্ধিত বাস ও লঞ্চ ভাড়া প্রত্যাহারের দাবি জানান।

সমাবেশ শেষে একই দাবিতে অশ্বিনী কুমার হলের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।

 

spot_img

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, banglarjanapad@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন BanglarJanapad আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

সর্বাধিক পঠিত

- বিজ্ঞাপন - 01309003902spot_img