সারাবাংলা

৫ ঘণ্টা পর পাবনা-রাজশাহী রুটে ট্রেন চলাচল শুরু

জনপদ ডেস্ক: পাবনায় দুর্ঘটনার ৫ ঘণ্টা পর পাবনা-রাজশাহী রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

এর আগে, সকাল ৬টার দিকে পাবনা-রাজশাহী রুটের মহেন্দ্রপুর রেলক্রসিং মোড়ে ঈশ্বরদী থেকে ছেড়ে আসা ঢালারচরগামী ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটে।

পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগীয় পরিবহন কর্মকর্তা (ডিটিও) আনোয়ার হোসেন জানান, বৃহস্পতিবার সকালে পাবনার ঈশ্বরদী রেলওয়ে স্টেশন থেকে ঢালারচরের উদ্দেশে ছেড়ে যায় আন্তঃনগর ঢালারচর এক্সপ্রেস ট্রেনটি। ট্রেনটি পাবনা স্টেশন পার হয়ে মহেন্দ্রপুর রেলক্রসিংয়ে পৌঁছালে ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়।

খবর পেয়ে পাকশী বিভাগীয় রেলওয়ে কর্মকর্তারা ঘটনাস্থলে আসেন। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। প্রায় পৌনে ৫ ঘণ্টা পর রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে। ট্রেনটি ঢালারচরের উদ্দেশে ছেড়ে গেছে বলেও জানান তিনি।

সদর থানা পুলিশের ওসি আমিনুল ইসলাম বলেন, খবর পেয়েই আমরা ঘটনাস্থলে আসি। ট্রেন ও ট্রাক সংঘর্ষ হওয়ায় রাস্তার দুই পাশে যানজট তৈরি হলেও ট্রেনটি ছেড়ে যাওয়ার পর এখন আর যানজট নেই। দুর্ঘটনায় দুমড়েমুছড়ে যাওয়া ট্রাকটি ঘটনাস্থল থেকে সরিয়ে রাস্তার পাশে নেওয়া হয়েছে।

পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগীয় রেলওয়ের ব্যবস্থাপক (ডিআরএম) শাহীদুল ইসলাম বলেন, ট্রেন দুর্ঘটনার পরই বিকল্প ইঞ্জিন লাগিয়ে চালানোর ব্যবস্থা করা হয়েছে। এখন রেল যোগাযোগ স্বাভাবিক রয়েছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button