রংপুররাজনীতিসারাবাংলা

কেন্দ্রে নাম না পাঠানোয় আওয়ামী লীগ নেতার পদত্যাগ

জনপদ ডেস্ক: তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে কেন্দ্রে নাম না পাঠানোয় দল থেকে পদত্যাগ করেছেন এক আওয়ামী লীগ নেতা। মঙ্গলবার (২৬ অক্টোবর) কুড়িগ্রাম সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছালে আহমেদ মজনুর কাছে পদত্যাগপত্র জমা দেন তিনি।

তিনি হলেন- কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাজামাল সরকার।

জানা যায়, দীর্ঘ ২০-২১ বছর ধরে সদরের যাত্রাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে রয়েছেন শাহাজামাল সরকার। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেন্দ্রে তার নাম সুপারিশ না করায় বিদ্রোহী প্রার্থী হিসেবে নিবার্চন করে পরাজিত হন। এবারও  নিবার্চনে চেয়ারম্যান পদে কেন্দ্রে নাম না পাঠানোয় তিনি দল থেকে পদত্যাগ করেছেন।

এ বিষয়ে জাহাজামাল সরকার বলেন, দীর্ঘ দিন ধরে আওয়ামী লীগের রাজনীতি করছি। সেইসঙ্গে ২০-২১ বছর ধরে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে আছি। ২০১৬ সালে দল থেকে নির্বাচন করতে চাইছি। কিন্তু কেন্দ্রে আমার নাম পাঠানো হয়নি। তাই আমি বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচন করি।

তিনি আরও বলেন, এবারও আমি বলেছি আমার নাম কেন্দ্রে পাঠানোর জন্য। কিন্তু কেন্দ্রে নাম পাঠানো হয়নি। তাই আমি দল থেকে পদত্যাগ করেছি। তবে আমার এলাকার জনগণ যদি চায় তাহলে আমি এবারও নির্বাচন করব ইনশাআল্লাহ।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button