বিনোদন

শাহরুখ-গৌরীর ৩০তম বিবাহবার্ষিকীতে ভিডিওকলের আবদার ছেলে আরিয়ানের!

বিনোদন ডেস্কঃ মা গৌরী খানের জন্মদিন জেলেই কেটেছে আরিয়ানের। এবার মিস হলো মা-বাবার ৩০ বছরের বিবাহবার্ষিকী। যেদিনটা নিজ বাড়ি মান্নতে ধুমধাম করে পালন করার কথা, সেদিনটা আর্থার রোডে জেলের ছোট্ট ব্যারাকে কাটছে আরিয়ানের।

এমনিতেই জেলের পরিবেশে মানিয়ে নিতে পারছেন না আরিয়ান। গত সপ্তাহে বৃহস্পতিবার বাবা এলে কেঁদে ফেলেন তার ২৩ বছরের ছেলে। বাবাকে খাওয়ার অসুবিধের কথাও বলেছিলেন। আর তারপরই জেলের কর্তাদের কাছে যান শাহরুখ। বাড়ি থেকে খাবার পাঠানোর অনুরোধ করেছিলেন তিনি। যদিও বাদশাকে জানানো হয়েছিল, ‘আদালত অনুমতি দিলেই তা সম্ভব হবে’।

বলিউড লাইফে প্রকাশিত এক প্রতিবেদন অনুসারে, আজ সকাল থেকেই মন খারাপ আরিয়ানের। মায়ের জন্মদিনও কেটেছে জেলে। আর আজ মা-বাবার ৩০তম বিবাহবার্ষিকী। জেল কর্তৃপক্ষের কাছে নাকি শাহরুখ-গৌরীর সঙ্গে ভিডিও কলে কথা বলতে দেওয়ার অনুরোধও করেন তিনি। যাতে তিনি শুভেচ্ছা জানাতে পারেন মা-বাবাকে।
সোমবার সকালে মান্নত থেকে গাড়ি নিয়ে বের হতে দেখা যায় গৌরীকে। আর তারপর রটে যায় ছেলের সঙ্গে দেখা করতে আর্থার রোডের জেলে আসছেন গৌরী খান। যদিও পরে জানা যায়, ব্যক্তিগত দরকারে বাড়ির বাইরে পা রেখেছিলেন শাহরুখ-পত্নী। ৩ অক্টোবর আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই নিজেদের সব ওয়ার্ক কমিটমেন্ট পিছিয়ে দিয়েছেন এই দম্পতি। আপাতত ছেলেকে ঘরে ফিরিয়ে আনতে সবরকম চেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা।

সূত্র : হিন্দুস্তান টাইমস

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button