spot_img

গ্রীষ্মকাল  - শনিবার | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি | ২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

গ্রীষ্মকাল  - শনিবার | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২০শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

spot_imgspot_imgspot_img

সন্ত্রাসীদের নির্যাতন থেকে রক্ষা পেতে ব্যবসায়ীদের মানববন্ধন

spot_img

জনপদ ডেস্ক: বরিশাল নগরীর দক্ষিণ আলেকান্দা সিকদারপাড়া এলাকায় ৩ সহোদর সন্ত্রাসী শাহাবুদ্দিন, মহিউদ্দিন ও সোহানের অত্যাচার-নির্যাতন থেকে রক্ষা পেতে মানববন্ধন করেছে এলাকাবাসী। আজ মঙ্গলবার সকাল ৯টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে সিকদারপাড়াবাসী এবং স্থানীয় ব্যবসায়ীদের উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নগরীর ১৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি ও ব্যবসায়ী মো. হেমায়েত সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন রিয়ন সিকদার, সোহেল সিকদার, শফিকুল ইসলাম রাসেল, ইমদাদুল হক দুলাল, নাসরিন বেগম, তারামনি ও রানী বেগম সহ অন্যান্যরা।

বক্তারা বলেন, সিকদারপাড়ায় একটি কনজুমার কোম্পানির ডিলার মো. মাইনুদ্দিন সিকদারের কাছে সম্প্রতি ৩ লাখ টাকা চাঁদা দাবী করে ৩ সহোদর সন্ত্রাসী শাহাবুদ্দিন, মহিউদ্দিন ও সোহান। চাঁদা না দেয়ায় গত ৩০ সেপ্টেম্বর সকালে স্থানীয় আবুলের চায়ের দোকানের সামনে মাইনুদ্দিনকে মারধর এবং গরম পানি ঢেলে দিয়ে তার শরীর ঝলসে দেয় তারা। এ ঘটনায় ওইদিনই থানায় মামলা করেন মাইনুদ্দিন।

কিন্তু আসামিরা ক্ষমতাসীন দলের ছত্রছায়ায় থাকায় পুলিশ এ পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। এ ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে অবিলম্বে আসামিদের গ্রেফতারের দাবী জানান তারা।

বক্তারা আরও বলেন, ৩ সহোদর সন্ত্রাসীর বড় ভাই শাহাবুদ্দিন ১৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক। তার মদদে তার অপর দুই ভাই বেপরোয়া হয়ে উঠেছে। তারা এলাকায় ছাগল চুরি, চাঁদাবাজি, ছিনতাই ও মাদক ব্যবসায় সম্পৃক্ত। তাদের হাতে ওই এলাকার অনেক নিরীহ সাধারণ মানুষ এবং ব্যবসায়ী নিগৃহীত হয়েছে। ৩ ভাইয়ের প্রত্যেকের নামে কোতোয়ালী মডেল থানায় একাধিক মামলা রয়েছে। কিন্তু পুলিশের নিষ্ক্রিয়তায় দিন দিন বেপরোয়া হয়ে উঠেছে তারা। ভুক্তভোগীরা ৩ সহোদর সন্ত্রাসীর হাত থেকে রক্ষা পেতে প্রশাসনের দৃষ্টি কামনা করেন।

এ ব্যাপারে বক্তব্য জানতে যুবলীগ নেতা শাহাবুদ্দিনের মুঠোফোনে একাধিকবার ফোন দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি। কোতোয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, এক ব্যবসায়ীকে মারধর এবং গরম পানি ঢেলে ঝলসে দেয়ার ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। মামলার তদন্ত চলছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

spot_img

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, banglarjanapad@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন BanglarJanapad আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

সর্বাধিক পঠিত

- বিজ্ঞাপন - 01309003902spot_img