Breaking Newsটপ স্টোরিজরাজশাহীসারাবাংলা

বাংলার জনপদের তৃতীয় বর্ষপূর্তি: অনাড়ম্বর ভাবে পালন

নিজস্ব প্রতিবেদক: দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলার জনপদের আজ তৃতীয় বর্ষপূর্তি। তৃতীয় বছর পেরিয়ে চতুর্থ বর্ষে পদার্পণ করায় পাঠক, শুভানুধ্যায়ী, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক , গণমাধ্যমকর্মীরা বাংলার জনপদের সফলতা কামনা করে শুভেচ্ছা জানান।

তিন বছর পূর্তি উপলক্ষে বাংলার জনপদের কার্যালয়ে সন্ধ্যায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বাংলার জনপদের প্রকাশক ডা: আনিকা ফারিহা জামান অর্ণা প্রধান অতিথি থেকে কেক কাটেন।
bj 3rd aniversary

এসময় বাংলার জনপদের সম্পাদক ড. সাদিকুর রহমান, প্রধান বার্তা সম্পাদক হাসনাইন মুত্ত্বাকী বিষ্ময়, প্রধান প্রতিবেদক মো: আব্দুল বাতেনসহ সকল সহকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলার জনপদের প্রকাশক ডা: আনিকা ফারিহা জামান অর্ণা বলেন, বাংলার জনপদ শুরু থেকেই বস্তুনিষ্ঠ ভাবে সংবাদ পরিবেশন করে আসছে। এরই মধ্যে অনলাইন এই নিউজ পোর্টালটি পাঠকের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। সর্বশেষ খবর সবার আগে পৌছে দিতে কাজ করে যাচ্ছেন কর্মরত একঝাঁক সংবাদকর্মী। বাংলার জনপদ গণমানুষের কথা বলার মাধ্যম হয়ে নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে যাবে বলে এই প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

bj 3rd aniversary

বাংলার জনপদের সম্পাদক ড. সাদিকুর রহমান বলেন, বাংলার জনপদ আজ হতে তিন বছর আগে আত্নপ্রকাশ করেন। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করায় ইতোমধ্যে বাংলার জনপদ পাঠকদের কাছে একটি আস্থার ও বিশ্বাসযোগ্যতার গণমাধ্যম হিসেবে পরিচিতি পেয়েছে। বর্তমান বিশ্বায়নের যুগের সাথে তাল মিলিয়ে বাংলার জনপদ আরো বহুদূর এগিয়ে যাবে বলে তিনি প্রত্যাশা করেন।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button