হেমন্তকাল  - বুধবার | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি | ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

হেমন্তকাল  - বুধবার | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

ডা.অর্ণা জামানের জন্মদিন উপলক্ষে যুবলীগ নেতা টনির খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:  প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্নেহধন্য ও জাতীয় নেতা শহীদ এএইচএম কামারুজ্জামানের পৌত্রী,বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশে বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য,সাবেক ছাত্রনেতা ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণার জন্মদিন উপলক্ষে ১০ নং ওয়ার্ড যুবলীগ নেতা টনি কোরআন শরীফ বিতরণ, দোয়া মাহফিল ও খাবার বিতরণ করেছেন।

সোমাবার দুপুরে বর্ণালী মোড়ে  প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশে বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণার উপস্থিতিতে  দোয়া ও খাবার বিতরণ করা হয়।

এই সময় আরও উপস্থিত ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন , রাজশাহী মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক  মুসব্বিরুল,নগর মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শিখা,রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নুর মোহাম্মাদ সিয়াম সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উল্লেখ্য গত ৫ই সেপ্টেম্বর ১৯৯৪ সালে এই দিনেই রাজশাহী মেডিকেল হাসপাতালে জন্মগ্রহন করেন তিনি।

ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ এইচ এম কামারুজ্জামানের পৌত্রী ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের কন্যা।

তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত হন। ২০১৩ সালে প্রথম তিনি রাজশাহী মহানগর বোয়ালিয়া পশ্চিম ও ২০১৬ সালে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি হন। এর পর থেকে রাজনীতে পিছে ফিরে তাকাতে হয়নি থাকে।

বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামীলীগ বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য, রাজশাহী জেলা আওয়ামীলীগের সদস্য হয়ে আছেন। ডা: আনিকা ফারিহা জামান অর্ণা ব্যক্তিগত জীবনে সততা ও পরিচ্ছন্ন রাজনীতির কান্ডারী।

এছাড়া হাজারো নেতাকর্মীর ভালবাসা ও দোয়ায় সুস্থ রাজনীতির প্রতিচ্ছবি ‍এই তরুণ প্রজন্মের নেত্রী। তিনি বঙ্গবন্ধুর ‍আদর্শকে ধারণ করে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‍উন্নয়নের বার্তা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।

এছাড়াও তরুণ প্রজন্মের এই নেত্রী সামাজিক ও বিভিন্ন সাংস্কৃতিক ও উন্নয়নমূলক কর্মকান্ডের সাথে জড়িত।

 

RELATED ARTICLES

সর্বাধিক পঠিত